আর সাড়া মিলবে না: —প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর সাড়া মিলবে না: —প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা অফিস

জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতাদের উদ্দেশে প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হাসিনা বলেন, আমাদের দেশে কিছু লোক সব সময় উত্তরপাড়ার দিকে মুখ করে বসে থাকে। যেন উত্তরপাড়া থেকে কেউ এসে তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। তবে উত্তরপাড়ার দিকে মুখ করে বসে থাকলেও সাড়া মিলবে না। কারণ তাদের এখন ওই ধরনের মানসিকতা নেই যে, কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে। আওয়ামী লীগ সরকার সবার জন্যই উন্নয়ন করেছে।

গত শনিবার রাতে মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির বৈঠকে সূচনা বক্তব্যে জন‌নেত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

জাতিসংঘ মহাসচিবের ‘আমন্ত্রণে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জাতিসংঘের এক কর্মকর্তার সঙ্গে বৈঠকের প্রসঙ্গে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, এরা মিথ্যাচার ও বিভ্রান্তি সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। বলা হলো- জাতিসংঘ মহাসচিবের আমন্ত্রণে তার সঙ্গে বৈঠক করতে গেছেন বিএনপি নেতারা। কিন্তু জাতিসংঘ থেকেই বলা হলো যে, তারা বিএনপিকে কোনো আমন্ত্রণ জানায়নি। জাতিসংঘ মহাসচিব তখন ঘানায় ছিলেন। অর্থাৎ এটা মিথ্যাচার, ভাঁওতাবাজি ও নাটক। এ ধরনের মিথ্যাচার করে তারা নিজেদের সর্বনাশ করছে। একই সঙ্গে দেশেরও ভাবমূর্তি নষ্ট করছে।

আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় আসবে- এ আশাবাদ ব্যক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনগণের আস্থা ও বিশ্বাস আমাদের ওপর আছে। আমি বিশ্বাস করি, জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। এতে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত থাকবে।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD