একদিকে উন্নয়ন অন্য দিকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ মেজর রফিক এম পি

একদিকে উন্নয়ন অন্য দিকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ মেজর রফিক এম পি

হাজীগঞ্জ প্রতিনিধি

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ আসনের) সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, ‘আমি একদিকে উন্নয়ন করছি অন্যদিকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রেখেছি।আমি কারো প্রতি অত্যাচার করতে দেই নাই। আমি জীবনের শেষ দিন পর্যন্ত হাজীগঞ্জ-শাহরাস্তিবাসীর জন্য কাজ করে যাবো।’
শনিবার বিকেল সাড়ে ৩ টায় পৌর এলাকায় অনুষ্ঠিত জনস্বাস্থ্য প্রকৌশল ৪০টি পৌরসভা ও গ্রোথ সেন্টারে অবস্থিত পানি সরবরাহ স্যানিটেশন এবং এনভারমেন্টাল প্রকল্প এর আওতায় পৌরসভা ভূ-পৃষ্ঠস্থ পানি শোধানাগার ও উচ্চ জলাধার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আপনাদের ঘরে ঘরে বিশুদ্ধ খাবার পানি পৌছে যাবে। পৃথিবীর অনেক দেশে পানি নিয়ে যুদ্ধ হওয়ার সম্ভনা রয়েছে। ভারতেও এক রাজ্য অন্য রাজ্যকে পানি দিতে চায় না।
আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল মামুনের উপস্থাপনায় পৌর মেয়র হাজী আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবীব উল্লাহ মারুফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ সামছুল হক ভূঁইয়া, প্রকল্প পরিচালক মোঃ সরোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী মাহমুদ কবির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃকামরুজ্জামান মিন্টু।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশণা সম্পাদক জেডএম আনোয়ার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ সাহাব উদ্দিন পাটওয়ারি, উপজেলা ছাত্রলীগেরর সাবেক সভাপতি আব্দুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন প্রমুখ। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতি সলিমুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD