রাতের আধাঁরে গাছ ফেলে ডাকাতি ওসি জানে না

রাতের আধাঁরে গাছ ফেলে ডাকাতি ওসি জানে না

ঝিনাইদাহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোটচাঁদপুর সড়কে গাছ ফেলে যাত্রীদের কাছ থেকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দুটি যাত্রীবাহী বাস, একটি প্রাইভেটকার ও একটি পিকআপভ্যানের যাত্রীদের কাছ থেকে মোবাইল, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নেয় তারা।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদের কবলে পড়া পিকআপচালক সোহাগ বলেন, আমি গোপালপুর থেকে মুরগির বাচ্চা নিয়ে কোটচাঁদপুরে যাচ্ছিলাম। পথে ডাকাতরা গাছ ফেলে গাড়ি থামায়। গলায় ধারালো অস্ত্র ধরে মোবাইল ও নগদ ৮ হাজার টাকা নিয়ে যায় ডাকাতরা।

ডাকাতদের কবলে পড়া যাত্রীরা জানান, শুক্রবার রাত ২টার দিকে লাউতলা-চারমাইল এলাকার সড়কে গাছ ফেলে পথ আটকে দেয় ডাকাতরা।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দুটি যাত্রীবাহী বাসের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নেয় ডাকাতরা। ঘটনার সময় টহল পুলিশকে খবর দিলেও যাত্রীদের সহযোগিতায় এগিয়ে আসেনি তারা। ডাকাতরা সবকিছু লুট করে চলে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে এসে সড়কের গাছ সরায় পুলিশ।

কালীগঞ্জ থানা পুলিশের ওসি আতিকুর রহমান বলেন, ডাকাতির ঘটনার বিষয়ে আমি কিছুই জানি না। তবে রাতে ওই সড়কে দায়িত্বে থাকা পুলিশের কর্মকর্তার সঙ্গে কথা বলে দেখতে পারেন।

ঘটনার রাতে ওই সড়কে দায়িত্ব পালন করা পুলিশের এসআই অমিত বলেন, ডাকাতরা সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টা করছিল। কিন্তু আমাদের তৎপরতায় ব্যর্থ হয় ডাকাতরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD