এপার বাংলার নায়ক রাফি সালমান এখন কলিকাতার ঘ্যারা ছবিতে যুক্তি বদ্ধ হলেন

এপার বাংলার নায়ক রাফি সালমান এখন কলিকাতার ঘ্যারা ছবিতে যুক্তি বদ্ধ হলেন

বিনদোন ডেক্স

এপার বাংলার নায়ক রাফি সালমান এখন কলিকাতার অমিৎ চেটার্জির ঘ্যারা ছবিতে চুক্তি বদ্ধ হয়েছন, আগামি নতুন বছরের নতুন ছবি অচিরেই কলিকাতা সহ কয়েকটি দেশে সুটিং শুরু হবে, তবে নায়ক রাফি সালমান কলিতার ছবিতে যুক্তি বদ্ধ হয়ে চাঁদপুরের সন্তান হিসেবে নিজেকে গর্ভিত মনে করেন, কারন বাংলা চলিচিত্রে এখনো অনেক জনপ্রিয় নায়ক রয়েছে যাদের মধ্যে অনেকেই কলিকাতার ছবিতে সুযোগ পায়নি, তবে তিনি বাংলার পদ্দা কাপিয়ে আজ কলিকাতার পূদ্দা দখল করতে যাচ্ছে, ইতি মধ্যে ঘ্যারা ছবির পোষ্টার আর রাফি সালমানের সাক্ষাৎকার গনমাধ্যম ইন্টারনেটে ছরিয়ে পড়লে তিনি ভক্তদের কাছ থেকে ব্যপক সারা পাচ্ছেন,

উল্লেখ্য তিনি
‘দিওয়ানা মন’ ছায়াছবিতে নায়ক চরিত্রে অভিনয় করে বাংলাদেশ চলচিত্র অঙ্গনে জায়গা করে নিলেন চাঁদপুরের কৃতি সন্তান রাফি সালমান।

যে কিনা বাংলাদেশ চলচিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক প্রয়াত সালমান শাহ’র অসমাপ্ত ছবি প্রেম পিয়াসী ছবিতে অভিনয় করেছেন।

তারপর থেকেই বাংলাদেশ চলচিত্র অঙ্গনে তার যাত্রা শুরু হয়। এর পূর্বে রাফি সালমান বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত নাটক সোনার হরিণ, শিকার, পরশী, ভয়, আতংক, অবশেষে একদিন ঢাকা টু বরগুনাসহ বেশ কিছু নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন।

সর্বশেষ ২০১৬ সালে এই অভিনয় শিল্পী পরিচালক নুরুল ইসলাম প্রীতমের দিওয়ানা মন ছবিতে মূল নায়কের চরিত্রে অভিনয় করেন। তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন নায়িকা নির্জন।

যে ছবিটি বাংলাদেশের বিভিন্ন জেলার হলগুলোতে প্রদর্শিত হয়। একই সাথে দিওয়ানা মন ছবিটি চাঁদপুরের কোহিনুর সিনেমা হল, মতলব উপজেলার সুরমা ও হাজীগঞ্জ উপজেলার রণি সিনেমা হলে প্রদর্শিত হলে অনেক সাড়া জাগে বলে জানাগেছে। এছাড়া সোসাল মিডিয়াতেও ছবিটি ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

তিনি অভিনয় জীবনে পা রাখেন ১৯৯৩ সালে চাঁদপুরে সূর্য তরুণ নাট্য গোষ্ঠীর মাধ্যমে মঞ্চ অভিনয় জগতে যাত্রা শুরু করেন। সেখান থেকেই বিভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করে ধীরে ধীরে ঢাকামুখী হন। এরপর বাংলাদেশ টেলিভিশনের তালিকা ভূক্ত শিল্পী হিসেবে নিজেকে সংযুক্ত করেন।

সেই থেকে তাকে আর পিছু হাটতে হয়নি শুরু হয় নতুন জীবনের ব্যস্হ্যতা একের পর এক বিভিন্ন নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। তার অভিনীত ওইসকল নাটকগুলো একুশে টিভি, চ্যানেল টুয়ান্টি ফোর, চ্যানেল ওয়ান, বাংলা ভিশন, মাই টিভি, এন টিভিসহ বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হয়।

চ্যানেলে প্রচারিত নাটকে তার সাথে অভিনয় করেন, নায়িকা রিচি, তানিয়া আহমেদ, তমালিকা কর্মকার, তাজিন, ছন্দা, ছবি, লুনা আফরোজসহ আরো অনেকে।

সে সময় পরিচালকদের নজরে পরে জান তিনি ঠিক তাকে ঠেনে টেন এবং রাফি সালমানকে দিওয়ানা মন ছবিতে মূল চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান। তবে তার অভিনীত এসব নাটক ও ছবির মধ্যে সবচেয়ে আলোচিত বিষয় হলো, জনপ্রিয় নায়ক প্রয়াত সালমান শাহ,র মৃত্যুর পর তার অসমাপ্ত প্রেম পিয়াসী ছবিতে রাফি সালমান বিশেষ চরিত্রে অভিনয় করেন।

ছায়াছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচিত্র অঙ্গনে সুনামের সাথে নিজের নামটি ; ছবির মুক্তির মিছিলের অপেক্ষায় রহিলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD