ছাত্রের হাত ধরে শিক্ষিকার পলায়ন

ছাত্রের হাত ধরে শিক্ষিকার পলায়ন :

ক্রাইম নিউজ

বরিশাল নগরের ২৬ নং ওয়ার্ডের পশ্চিম হরিনাফুলিয়ায় শিক্ষিকার হাত ধরে ছাত্রের লাপাত্তা হওয়ার ঘটনায় এলাকা জুড়ে শুরু হয়েছে তোলপাড়।
সূত্র জানায়,ঐ এলাকার নির্মান শ্রমিক মজিবর হাওলাদারের মেয়ে ও মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী ঝুমুর আক্তার (২৪) এর কাছে প্রাইভেট পড়তো একই এলাকার দলিল লেখক পলাশ সরদারের একমাত্র পুত্র ও বরিশাল সিটি কলেজের ইন্টার প্রথম বর্ষের ছাত্র পাভেল সরদার (১৭)। পড়াশুনার সূত্র ধরে তাদের মাঝে তৈরি হয় অসম প্রেম। যার পরিপ্রেক্ষিতে গত ১৯ সেপ্টেম্বর দুপুরে ওই দু’জন প্রেমের টানে অজানা উদ্দেশে পাড়ি দেয়।

এবিষয়ে পাভেলের পিতা হারুন অর রশিদ পলাশ সরদার তার তরুন বয়সী পুত্রকে খুঁজে না পেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।
এবিষয়ে পলাশ সরদার বলেন,আমার ১৭ বছর বয়সী ছেলেকে তার চেয়ে ৭ বছরের বড় শিক্ষিকা ঝুমুর ফুসলিয়ে অজানা স্থানে আটকে রেখেছে।
স্থানীয় সূত্রে আরো জানাযায়, ৩ বছর ধরে ঝুমুরের কাছে প্রাইভেট পড়তো পাভেল। প্রাইভেট পড়ার মধ্যে দিয়েই তাদের মধ্যে জম্ম হয় গভীর ভালোবাসার প্রেম। তাদের শিক্ষক- ছাত্র’র প্রেমের কাহিনীতে নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন। এঘটনায় গতকাল টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD