চাঁদপুরে চতুরঙ্গের ইলিশ উৎসবের চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চাঁদপুরে চতুরঙ্গের ইলিশ উৎসবের চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার চাঁদপুর

“জেগে ওঠো মাটির টানে এই স্লোগানকে ধারন করে চাঁদপুরবাসীর প্রানের উৎসব,১০ম চতুরঙ্গ ইলিশ উৎসব অাগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। সোমাবার বেলা ৩টায় অানন্দ শোভাযাত্রাসহ এক বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে এর শুভউদ্বোধন হয়ে চলবে পহেলা অক্টোবর পর্যন্ত টানা ৮ দিন।সংবর্ধিত অতিথি হিসেবে থাকবেন দেশ ও বিদেশের বরেণ্য ব্যক্তিগন। প্রতিদিনই থাকছে বিশেষ বিশেষ অাকর্ষন। চতুরঙ্গের এই ইলিশ উৎসব চাঁদপুরবাসীকে মাতিয়ে, গোটা দেশে ছড়িয়ে দিচ্ছে ইলিশের ঘ্রান। ইলিশের এ রাজধানীতে চতুরঙ্গের অায়োজনের এ উৎসব এখন ছড়িয়ে পড়ছে বিশ্বময়।

এ বিশাল সাংস্কৃতির ডামাঢোল সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে রবিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর শিল্পকলা একাডেমিতে চূড়ান্ত এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। চতুরঙ্গের চেয়ারম্যান খ্যাতিমান অ্যাড.বিনয় ভূষন মজুমদারের সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব,প্রানবন্ত উপস্থাপক,ইলিশ উৎসবের রুপকার চতুরঙ্গের মহাসচিব হারুন অাল রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন,ইলিশ উৎসবের অাহবায়ক রোটা.কাজী শাহাদাত,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও নৃত্যাঙ্গনের সাধারন সম্পাদক তপন সরকার,উপদেষ্টা জসীম উদ্দিন শেখ,চতুরঙ্গের উপদেষ্টা অালমগীর বাহার,জেলা মুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌ.দেলওয়ার হোসেন,বিশিষ্ট লেখক পিযুষ কান্তী বড়ুয়া,চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ফরিদা ইলিয়াস,নতুনকুড়ি প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড.অাবুল কালাম সরকার,স্বপ্নকুড়ির পরিচালক সুলতানা অাক্তার সেতু,অগ্নিবীনার সভানেত্রী শিপ্রা মজুমদার,নৃত্যধারার অধ্যক্ষ সুমা দত্ত,রংধনু নৃত্য পরিচালক রাশেদুল রাব্বি,জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন,জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাংগঠনিক সম্পাদক কে.এম মাসুদ,কান্ট্রি ফিসিং বোর্ডের সভাপতি শাহ-অালম মল্লিক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইয়াহিয়া কিরন,কৃষ্ণা সাহা,তাহমিনা হারুন,অাশিক বিন রহিম,বিশিষ্ট লেখক রফিকুজ্জামান রনি,এন.কে সুমন পাটওয়ারী,কবির মিঝি,প্রকাশনা পরিচালক মানিক দাস,শুভ্র রক্ষিত,এইচ.এম বাতেন,রুম্পা,মামুন,রাজীব চৌধুরী,মেহেদী হাসান জীবন,দিদারুল অালম,চিত্রশিল্পী মনির হোসেন মান্না,ফরাবী রহমান জুয়েল,সাংবাদিক মাহফুজুর রহমান প্রমুখ। সভায় অনুষ্ঠানকে সফল ও সার্থক করার লক্ষ্যে প্রস্তুতিমূলক নানা দিক নিয়ে পরামর্শমূলক আলোচনা করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD