আদেশ হয়নি চাঁদপুর ডিসি মাজেদুর রহমানের

আদেশ হয়নি চাঁদপুর ডিসি মাজেদুর রহমানের

:চাঁদপুর প্রতিনিধি

দেশের দশটি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার।চাঁদপুরের ডিসি মাজেদুর রহসান খান বদলি হচ্ছেন এমন গুঞ্জন উঠলেও নতুন ডিসির তালিকায় নাম নেই তার। জেলা প্রশাসক জানিয়েছন যে কয়দিন চাঁদপুরে আছেন তিনি জনগনের সেবায় এব গরীব অসহায়দের জন্য তিনি কাজ করে যাবেন।
রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়ায় জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি হয়েছে।

সরকারের উপ-সচিব পদমর্যাদায় এই সব কর্মকর্তাদের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। জেলা পর্যায়ে ডিসি কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কবির মাহমুদকে বরগুনা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইল, স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপ-সচিব বেগম আনজুমান আরাকে নড়াইল, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপ-সচিব) মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা, স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত উপ-সচিব মো. আলী আকবরকে মাগুরা, গৃহায়ন ও গণপূর্ত বিভাগের উপ-সচিব এসএম মোস্তফা কামালকে সাতক্ষীরা এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) ফয়েজ আহমেদকে বগুড়ার ডিসি হিসেবে বদলি করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD