বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশাল প্রতিনিধি

বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে, এছাড়া আহত হয়েছেন এক ভ্যানচালকসহ আরো ২ জন। রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে বরিশাল নগরের সিএন্ডবি রোড ও উজিরপুর উপজেলার আটিপাড়ায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
যারমধ্যে রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলাধীন আটিপাড়া নামক এলাকায় বাসের চাপায় ভ্যানের যাত্রী বাবুল ফকির (৪৬) নিহত হন। সে আগৈলঝাড়া উপজেলার বড় বাসাইল গ্রামের মৃত আব্দুস সাত্তার ফকির এর ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার অধিন সার্জেন্ট ইমরান জানান, যাত্রীবাহী একটি বাস বরিশাল থেকে আগৈলঝাড়ার দিকে যাওয়ার সময় উজিরপুরের আটিপাড়া নামক স্থানে একটি যাত্রীবাহী ভ্যান গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী বাবুল ফকির নিহত হন।

আহত হন ভ্যানের চালক রুবেল (৩৫), অপর যাত্রী শাহআলম ফকির (৩৫)। তাদেরকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় ঘাতক বাস ও এর চালক মো. সায়েম (২৭) কে আটক করা হয়েছে।

অপরদিকে রোববার রাত পৌনে ১০টার বরিশাল নগরের বিএডিসি অফিসের সামনে সিএন্ডবি সড়কে ডিম ভর্তি পিকআপ ভ্যানের চাপায় গৌরাঙ্গ বালা (২৭) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। সে আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআক গ্রামের মনরঞ্জন বালার ছেলে ও বরিশালস্থ পদক্ষেপ এনজিওতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গৌরঙ্গ বালা নামের ওই ব্যক্তি বাইসাইকেল চালিয়ে চৌমাথা থেকে সদর উপজেলা পরিষদের সামনে যাচ্ছিলো। এসময় স্বরুপকাঠি থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য ডিম নিয়ে আসা একটি পিকআপ ভ্যান পেছন থেকে বাইসাইকেলসহ গৌরাঙ্গকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা পিকআপসহ এর চালক সিরাজুল ইসলামকে আটক করে পুলিশের হাতে সোপার্দ করে। এছাড়া মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার এসআই মিজান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD