জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্র চলছে- রাশেদ খান মেনন

জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্র চলছে- রাশেদ খান মেনন

বরিশাল প্রতিনিধি

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের মধ্যে কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে বেড়ে যাচ্ছে। এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখিন হতে হবে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে বরিশাল সার্কিট হাউস্ মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

এসময় সমাজকল্যাণ মন্ত্রী আরো বলেন, সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্ট হয়েছে। এটা বড় ধরনের অগ্রগতি। প্রবীণ সাংবাদিকদের জন্যও কিছু করার বিষয় আমরা আলোচনা করছি।

তিনি বলেন, ‘১/১১ এর মত বিএনপি, জামায়াত আর বামাতিরা আজ এক হয়ে আল্টিমেটাম দিয়েছে। তাদের লক্ষ্য নির্বাচন বানচাল করা। এক এগারোতে তারা দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছিল। কিন্তু এখন আর বাংলাদেশের জনগণকে এত বোকা ভাবার কারণ নাই। জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় যাবে। সংবিধানিক পদ্ধতিতেই নির্বাচন হবে, অন্য কিছুর সুযোগ নেই। আর কেউ যদি নির্বাচনে না আসে তবে আমাদের কিছু করারও নেই।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম নিলু, জেলা সম্পাদক ও বরিশাল -৩ আসনের সাংসদ অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, শহীদ আব্দুর রব সেনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাবেক সভাপতি অ্যাড. এসএম ইকবাল, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

এর আগে বিকেলে উজিরপুর মহিলা কলেজ অডিটোরিয়ামে ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

কর্মী সভায় মন্ত্রী বর্তমান সময়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন।

ওয়ার্কার্স পার্টি উজিরপুর উপজেলা শাখার সম্পাদক ফাইজুল হক ফারাহীন বালীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলার সভাপতি কমরেড নজরুল হক নিলু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট টিপু সুলতান-এমপি, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD