পুলিশকে সহযোগিতা করুন- আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পুলিশকে সহযোগিতা করুন- আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

মুন্সিগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশে জঙ্গিবাদ নির্মূলে পুলিশ কাজ করে যাচ্ছে। বাংলায় জঙ্গিবাদের কোন ঠাঁই হবে না, মাদককে বরদাস্ত করা যাবে না। আমাদের যে উদ্দেশ্য তা সফল করতে হলে আপনাদের সবাইকে পাশে থাকতে হবে। নিজেদের অবস্থান থেকে পুলিশকে সহযোগিতা করুন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে “এসো আলোর পথে” দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে তিনি নারী পুলিশ ব্যারাক ও সদর পুলিশ ফাঁড়ির ভবন উদ্বোধন করেন।

তিনি আরো বলেন, বাংলার মাটিতে মাদক ও সন্ত্রাসীদের কোনো ছাড় দেওয়া হবে না। মাদকবিরোধী ক্যাম্পেইন আমরা সবাইকে নিয়ে কাজ করছি। ২০৪১ সালের মধ্যে দেশ উন্নত তথা বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠিত হবে। সেই লক্ষ্যে একযোগে কাজ করতে হবে।

এসময় জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এর সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- ডিআইজি মাহবুবুর রহমান, মনিরুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রমুখ। এছাড়া ঢাকা, ফরিদপুর, নারায়ণগঞ্জ, নরসিংদীসহ বিভিন্ন জেলার পুলিশ সুপার ও পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া সন্ধ্যা থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী কনসার্টের আয়োজন করা হয়। শিল্পী মমতাজ বেগম এমপি, নকুল কুমার বিশ্বাস গান পরিবেশন করেন।

এসময় উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সিগঞ্জ ৩ আসনের সাংসদ অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD