ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে আগুন7

ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে আগুন ॥

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার ১১ নং চরদুঃখিয়া ইউনিয়ন পরিষদের কার্যালয়ে অজ্ঞাত র্দূবৃত্তদের আগুনে পরিষদের সচিবের অফিস কক্ষ ও তথ্য সেবা কেন্দ্র’র প্রযুক্তির সব মেশিনসহ প্রয়োজণীয় নথিপত্র পুড়ে ছাঁই হয়ে যায়।

মঙ্গলবার অনুমানিক ভোর পাঁচ টায় অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। ইউনিয়ন পরিষদের সচিব কামাল হোসেন জানান, ভোর পাঁচটার দিকে ইউনিয়ন পরিষদের কার্যলয়ে আগুন দেখে নৈশ প্রহরী মোহাম্মদ হোসেনের ডাক চিৎকারে আশপাশির লোাকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে তথ্য সেবা কেন্দ্রে উদ্যেগক্তা আমাকে ফোনে বিষয়টি জানালে, আমি ঘটনাস্থলে পৌছে দেখি, অজ্ঞাত দূর্বত্তদের আগুনে আমার অফিস রুম ও তথ্য সেবা কেন্দ্রে থেকে আগুন ধোঁয়া বের হচ্ছে। আগুনে তথ্য সেবা কেন্দ্রের ল্যাপটপ, ডেস্কটপ, প্রিন্টার, ফটো কপি মেশিন,স্ক্যানার, বেশ কিছু ভোটার আইডি কার্ড ও জম্ম নিবন্ধনের ফাইলসহ প্রয়োজনী নথিপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসারকে জানালে থানা পুলিশ এসে ঘটনাস্থল দেখে যায়। পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হক জানান, কেরোসিন দিয়ে অজ্ঞাত দূর্বৃত্তরা ইউনিয়ন পরিষদে আগুন লাগিয়ে দেয়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ্ইচএম মাহফুজুর রহমান জানান, অগ্নিকান্ডে বিষয়টি যেনেছি। সচিব কে থানা অভিযোগ করার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত পূর্বক আমারা জড়িতদের চিহিৃত করে তাদের বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD