দেশ নৌকা পাল উড়িয়ে চলবে

দেশ নৌকা পাল উড়িয়ে চলবে

চট্টগ্রাম:প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে চট্টগ্রামের সবকটি সংসদীয় আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার ঘোষণা দিয়ে নগর আওয়ামী লীগের নেতারা বলেছেন, কর্ণফুলীতে নৌকা পাল উড়িয়ে চলবে। কোনো অপশক্তি নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে নগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত র‌্যালিপূর্ব সমাবেশে আওয়ামী লীগ নেতারা এসব কথা বলেন।

সমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতিসত্তার বাতিঘর। তিনি উন্নয়নের পথে বাংলাদেশকে আলোকিত করেছেন। আমাদের দারিদ্রের অভিশাপ থেকে মুক্তি দিয়েছেন।

মেয়র বলেন, বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বেই একটি স্থিতিশীল ধারাবাহিক সরকার গঠন প্রয়োজন। এ জন্য নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, শেখ হাসিনার জন্মদিনে সিনিয়র নেতা এম এ আজিজ, জহুর আহমদ চৌধুরী, এম এ মান্নান, মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানুর কথা মনে পড়ছে। তারাই আমাদের শক্তির উৎস। অতীতের মতো আমরা আবারও প্রমাণ করতে চাই কর্ণফুলীতে নৌকা পাল উড়িয়ে চলবে। নৌকার মাঝি হিসেবে শেখ হাসিনা যাদেরকে মনোনয়ন দেন, তাদেরকে বিজয়ী করতে হবে।

নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান এবং তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ, সম্পাদকমণ্ডলীর সদস্য চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ চৌধুরী শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

সমাবেশ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বণার্ঢ্য র‌্যালী নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে শেষ হয়।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনজাত করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD