ক্যামেরায় ধরা পড়া মানিব্যাগ চুরির দৃশ্য।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া মানিব্যাগ চুরির দৃশ্য।

আন্তার্জাতিক ডেক্স

বিনিয়োগ পরিকল্পনা নিয়ে আলোচনা করতে পাকিস্তান এসেছিলেন কুয়েতের একদল প্রতিনিধি। অর্থমন্ত্রণালয়ের ভবনে আয়োজিত ডিনারের এক ফাঁকে কুয়েতের এই প্রতিনিধিদের একজনের মানিব্যাগ ঝেরে দিলেন পাকিস্তানের এক আমলা। আর মানিব্যাগ চুরির এই দৃশ্য ধরা পড়ে সিসিটি ক্যামেরায়।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, টেবিলের ওপর রেখে যাওয়া কুয়েতি প্রতিনিধির মানিব্যাগটি কৌশলে নিজের পকেটে ঢুকিয়ে নিচ্ছেন ওই আমলা। ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে তা মুহূর্তেই হয় ভাইরাল। একজন মজা করে এতে মন্তব্য করেন, বিনিয়োগের টাকার জন্য আর অপেক্ষা করতে পারেননি ওই ব্যক্তি।

পাকিস্তানি সংবাদ মাধ্যমের প্রকাশিত খবরে বলা হয়, ডিনারের পর কুয়েতি প্রতিনিধিদের একজন তার মানিব্যাগ খুঁজে পাচ্ছিলেন না। মানিব্যাগের খোঁজে গোটা ভবন তল্লাশি চালায় কর্তৃপক্ষ, কিন্তু এরপরও কোনো হদিশ মেলে না।

পরে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে ঘটনার কালপ্রিটকে শনাক্ত করা যায়। কাহিনী শুনে হতবাক হয়ে যান প্রতিনিধিরা। তবে ওই আমলার নাম গোপন রাখা হয়।

পরে পাকিস্তানের অর্থমন্ত্রী ফাওয়াদ চৌধুরি সাংবাদিকদের কাছে অযুহাত দেখান এই বলে যে, এখন মন্ত্রণালয়ে যেসব আমলা কাজ করছেন তারা বিগত সরকারের আমলে নৈতিক শিক্ষা নিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD