যাত্রীববাহি বাস নদীতে

যাত্রীববাহি বাস নদীতে

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে একটি যাত্রীবাহী লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বারাশিয়া নদীতে পড়ে ডুবে গেছে। সোমবার দুপুরে উপজেলার চতুল চিতাঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এতে তরিকুল (২৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। নিহত তরিকুল চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের দেলোয়ারের ছেলে

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও পুলিশ জনতার সাহায্যে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। আহতদের মধ্যে ডাবলু শেখ (১৮), মহসিন সিকদার (৫০) ও রত্নাকে (৩০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আবু বক্কার ও শিপনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চন্দ্রনাথ পরিবহনের ওই বাসটি আলফাডাঙ্গা থেকে ছেড়ে ফরিদপুর যাচ্ছিল।

ওই বাসের যাত্রী আবু সিদ্দিক জানান, বাসটি খুবই দ্রুত গতিতে চলছিল। হঠাৎ রাস্তার একটি গর্তের মধ্যে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের নদীতে পড়ে যায়।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস কুমার বিশ্বাস জানান, আহত ১১ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের উন্নয়নের কাজ চলছে। দীর্ঘদিন নির্মাণ কাজ বন্ধ থাকায় রাস্তাটি খানাখন্দে ভরে গেছে। এতে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD