আসছে ‘মাটির পরী’

বিনোদন: তরুণ পরিচালক সায়মন তারিক পরিচালিত তৃতীয় ছবি ‘মাটির পরী’ এখন মুক্তির মিছিলে। ছবিটি ইতিমধ্যেই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র লাভ করেছে।

পরিচালক সায়মন তারিক জানিয়েছেন, সহসাই ছবিটি মুক্তি দেওয়া হবে। এসএ খান প্রযোজিত এবং মাটির পরি মাল্টি মিডিয়ার ব্যানারে নির্মিত প্রেম ভালবাসার ছবি ‘মাটির পরী’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন, চ্যানেল আই ভিট টপ মডেল লামিয়া, মৌমিতা মৌ, সুব্রত, সাদেক বাচ্চু, শাকিল রাজ, ড্যানিরাজ, তানিন সুবাহ, রিপন এবং একটি বিশেষ চরিত্রে চাষী নজরুল ইসলাম। ছবির কাহিনি লিখেছেন কমল সরকার।

চিত্রগ্রহণে কামরুল আহমেদ পনির, সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী। সংগীত আহমেদ হুমায়ূন। সায়মন তারিক ‘এ চোখে শুধু তুমি’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর নির্মাণ করেন ‘কাফেলা’। বর্তমানে তিনি নির্মাণ করছেন ‘গুন্ডামী’, ‘ক্রাইম রোড’, ‘আমি সেই ছেলে’, ‘লাইফ পার্টনার’, ‘রোড নাম্বার ওয়ান’ এবং ‘মোনালিসা’।
৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘রানা প্লাজা’
বিনোদন: অবশেষে রানা প্লাজা ছবিটি আলোর মুখ দেখছে। প্রায় আট মাস সেন্সর বোর্ডে আটকে থাকার পর হাইকোর্টের রায় নিয়ে গত ১১ জুলাই ছবিটি ছাড়পত্র পায়। এরপর ছবির মুক্তির দিনক্ষণ ঠিক হয় আগামি ৪ সেপ্টেম্বর। তথ্যটি দিয়েছেন ছবির পরিচালক নজরুল ইসলাম খান। পরিচালক জানান, ছবিটিতে নেতিবাচক কিছু নেই। বরং ছবিটির মধ্যে গার্মেন্টস মালিক-শ্রমিক আরও সচেতন হওয়ার সুযোগ খুঁজে পাবেন বলে তিনি মনে করেন। গতকাল শনিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।
ছবির প্রধান চরিত্র দুটিতে অভিনয় করেছেন সাইমন ও পরীমনি।

ছবিটি মুক্তির খবরে রোমাঞ্চিত পরীমনি। তিনি বলেন, ‘এই ছবিতে দর্শকেরা আলাদা পরীমনিকে খুঁজে পাবেন। অনেক বাধা পেরিয়ে শেষ পর্যন্ত ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমি আনন্দিত।’
ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, প্রবীর মিত্র, মিজু আহমেদ, শিরিন আলম, কাবিলা, রেহেনা জলি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD