বাড্ডায় তিন খুনের ঘটনায় গ্রেপ্তার ২

ঢাকা: রাজধানীর বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের তিন নেতা নিহত হওয়ার ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রোববার রাতে রাজধানীর বাড্ডা ও ভাটারা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তবে তিনি গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের নাম জানাননি।
বেলা সাড়ে ১১টায় ডিএমপির গণমাধ্যম কার্যালয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান মুনতাসিরুল।
গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় ১৫ আগষ্টের কর্মসূচি নিয়ে স্থানীয় ক্ষমতাসীন দলের কয়েকজন নেতার মধ্যে আলোচনা চলছিল। ওই সময় কয়েকজন যুবক অতর্কিতভাবে গুলি করে পালিয়ে যায়।
ওই সময় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান গামা, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শামসুদ্দিন মোল্লা, স্থানীয় একটি হাসপাতালের ম্যানেজার ফিরোজ আহমেদ মানিক ও স্থানীয় একটি রিকশা গ্যারেজ ম্যানেজার আব্দুস সালাম গুলিবিদ্ধ হয়।
এরপর গুলিবিদ্ধ অবস্থায় গামা, শামসুদ্দিন ও ফিরোজকে ইউনাইটেড হাসপাতালে এবং সালামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শামসু ও ফিরোজকে হাসপাতালে নেয়ার পরই ডাক্তার মৃত ঘোষণা করেন।
অপরদিকে গামা শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইউনাইটেড হাসপাতালে।
রোববার রাজারবাগ পুলিশ লাইনে এক অনুষ্ঠানে ডিএমপির যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম বলেন,‘ বাড্ডায় ট্রিপল মার্ডারের ঘটনায় জড়িতরা সনাক্ত হয়েছে। তাদের নামও জানতে পেরেছে পুলিশ। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।’
এর কয়েক ঘণ্টার মধ্যেই দুইজনকে আটক করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD