কচুয়ার নুরপুর সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যেগে ২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

কচুয়ার নুরপুর সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যেগে ২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আফাজ উদ্দিন মানিক,কচুয়া

মহামারী করোনা ভাইরাসের প্রভাবে লক ডাউন অবস্থায় চাঁদপুরের কচুয়া উপজেলার নুরপুর সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যেগে নিম্ন আয়ের ২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এর মধ্যে প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাউল, ৫ কেজি আলু, দেড় কেজি মুসুরির ডাল, ১ লিটার সয়াবিন তৈল এবং সাবান ১টি। ফাউন্ডেশনের
সভাপতি মোঃ জসীম উদ্দিন লন্ডনী,সাধারন সম্পাদক ইসহাক খন্দকার, সহ সভাপতি নুরে আলম মুন্সী ও কামাল হোসেন প্রধানীয়া,সমাজ কল্যান সম্পাদক কাউচার আহমেদ বাবু,,অর্থ সম্পাদক মাওঃ জুবায়ের আহমেদ সহ সকল সদস্যদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। সংগঠনের সভাপতি মোঃ জসীম উদ্দিন লন্ডনী বলেন, আমাদের দেশে করোনা ভাইরাসের লক্ষন দেখা দিলেই আমরা সতর্কতামুলক লিফলেট বিতরণ ও সারাগ্রামের মধ্যে জিবাণুনাশক স্প্রে ছিটানো এবং মাস্ক সরবরাহ করেছি,বর্তমানে ২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দিতেছি এবং যতদিন করোনা ভাইরাসের কারনে মানুষের জীবন যাত্রা স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত আমরা অসহায়দের পাশে দাঁড়াতে চেষ্টা করব ইনআল্লাহ।
ওই এলাকার কয়েকজন জানান, এই সেবা মুলক সংগঠন ২০১৭ সালে চালু হওয়ার পর থেকে গরীব মেয়েদের বিয়েতে অর্থের যোগান, মাদক বিরোধী বিভিন্ন কার্যক্রম,গরীব অসহায়দের রুটি রুজির ব্যবস্থা,রোজার প্রথমে ইফতারী সহ খাদ্য সামগ্রী ও ঈদের সময়ে সেমাই চিনি বিতরণ করে থাকে।যা অসহায় পরিবারের জন্য যথেষ্ট উপকার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD