শরীয়তপুরে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু ।

শরীয়তপুরে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর‌ে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আইসোলেশনে রাখা যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেলে সদর হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি গত তিনদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তার বা‌ড়ি নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের কলারগাঁও গ্রামে।

এর আগে গতকাল দুপুরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সেখানে তার অবস্থার কোনো উন্নতি না দেখে সদর হাসপাতালে পাঠানো হয়।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, ‘মঙ্গলবার দুপুরেই আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে ওই যুবকের নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। পরে বুধবার সকালে পরীক্ষার জন্য নমুনা ঢাকায় পাঠানো হয়। ওই যুবক করোনায় আক্রান্ত হয়েছে কি না আগামীকাল বৃহস্পতিবার ফলাফল পাওয়ার পর নিশ্চিত হতে পারবো।’

এ‌দি‌কে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জন হোম কোয়ারেন্টাইনের আওতায় এসেছেন। আর ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় ১১ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ পর্যন্ত মোট ৬৬৩ জন হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্য ৬৪৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। জেলায় ৫০টি আইসোলেশন শয্যা ও ১০০টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শয্যা প্রস্তুত রাখা হয়েছে।

এর আ‌গে গত ৪ এ‌প্রিল করোনা ভাইরাস সংক্রমণে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের থিরোপাড়া এলাকার ৯০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়। তার মৃত্যুর পর ওই এলাকার ১৮১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়। এছাড়া ৩১টি বাড়িসহ নড়িয়া উপজেলার সকল হাট-বাজারকে লকডাউন ক‌রে দেওয়া হ‌য়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD