বরগুনার আমতলীতে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত

বরগুনার আমতলীতে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে এক ওষুধ কোম্পানিতে কর্মরত এরিয়া ম্যানেজার আক্রান্তের ৩ দিন পর তার স্ত্রী ও ৭ বছরের ছেলে করোনায় আক্রান্ত হয়েছে। তারা ৩ জনই এখন হোম আইসোলেশনে রয়েছেন। আক্রান্তের বাড়ী পৌর শহরের বন্দর প্রাইমারী সড়কে।

এনিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে সাত জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি আগে থেকেই লকডাউন অবস্থায় রয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী জানান, ওষুধ কোম্পানিতে কর্মরত ব্যক্তি গত ২২ এপ্রিল করোনায় আক্রান্ত হন। এর ৩ দিন পর তার স্ত্রী ও ৭ বছরের ছেলের শরীরে জ্বর দেখা দেওয়ায় ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠিয়ে দেওয়া হয়। ২৫ এপ্রিল শনিবার রাত ৮ টার সময় তাদের নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। প্রতিবেদনে তারা করোনায় আক্রান্ত বলে উল্লেখ করা হয়।

শনিবার রাতে এ খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মাধ্যে আতঙ্ক দেখা দেয়।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, পরিবারটি এখন ভাড়া বাসায় আইশোলেশন থেকে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক তার বাড়িতে গিয়ে চিকিৎসা দিচ্ছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD