অনলাইন গণমাধ্যমকে গতিশীল করতে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক আশিক খান

অনলাইন গণমাধ্যমকে গতিশীল করতে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক আশিক খান

ভোলা প্রতিনিধি:

উপশহর বাংলাবাজার অফিস কক্ষে বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের প্রচার সম্পাদক ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আশিক খান সাংগঠনিক সফরে এসে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার ও সাধারণ সম্পাদক এম, এম সরোয়ার সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

আশিক খান বলেন বর্তমানে অনলাইনের মাধ্যমে মুহূর্ত্বের মধ্যে দেশ-বিদেশে সকল ধরনের খবর পাঠকদের কাছে পৌঁছানো সহজ উপায়। তাই সঠিক খবর যাচাই বাছাই করে প্রকাশ করার জন্য আহ্বান জানান। প্রিন্ট, অনলাইন, টেলিভিশনসহ সকল গণমাধ্যম কর্মীদের এক হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করতে হবে, নিজদের মধ্যে কোন বিভেদ রাখা যাবেনা। তাই সাংবাদকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের মাধ্যমে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাবেন।

আমরা প্রতিটি জেলাতে ঐক্যবদ্ধ শক্তিশালী সংগঠন করতে চাই, যা আপনারা ভোলা জেলায় করেছেন।

সংগঠনের বিভিন্ন উন্নয়নমূলক আলোচনা মধ্য দিয়েই উক্ত সভার সমাপ্তি ঘোষণা করেন ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি খন্দকার।

আলোচনা শেষে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতিকে চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের কোট পিন পরিয়ে দেন বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের প্রচার সম্পাদক ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আশিক খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD