চাঁদপুর চান্দ্রাঁয় হক মার্কেটে ব্যাবসায়ীর উপর হামলা ও লুটপাট।

চাঁদপুর চান্দ্রাঁয় হক মার্কেটে ব্যাবসায়ীর উপর হামলা ও লুটপাট।

মোঃ মমিনুল ইসলাম

চাদঁপুর সদরের ১০নং চান্দ্রা ইউনিয়নে হক মার্কেটের মটর গ্যারেজ ব্যাবসায়ী মোঃ আরিফ হোসেনকে পূর্ব শএুতার জের দরে রাতের আধাঁরে সন্ত্রাসী হামলায় কূপিয়ে জখম ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাস্থল পুলিশের পরিদর্শন।
বিবরনে জানা যায়- চাদঁপুর সদর উপজেলার পূর্ব মদনা গ্রামের হক মার্কেটের গত ২৯ জুন সমবার রাত আনুমানিক ৯.০০ ঘটিকায় পাশ্ববর্তি ব্যাবসায়ি বিল্লাল মেস্তীর ছেলে কবির খানঁ পূর্ব শএুতার জের দরে লোকজন নিয়ে এই হামলা ও লুটপাট করেছেন বলে জানায়।
এবিষয়ে আরিফ হোসেন এপ্রতিনিধিকে জানানঃ কবির ও তাহার ভাই মঈন উদ্দীন সহ ১০/১৫ জন মিলে দেশীয় অশ্র- সশ্র নিয়ে আমার দোকানে প্রবেশ করিয়া আমাকে বেধডক মার দর করেন এবংআমার মাথায় আঘাত করিয়া যখম করেছেন।এবং দোকানের ভিবিন্ন মালা- মাল ভাংচুর ও লুটপাট কনেছেন।তিনি আরো জানান,আমি দীর্ঘ দিন দরে সুনামের সহীত ব্যাবসা করে আসতেছি।কিছু দিন আগে ওই এলাকার কবির মটর গ্যারেজের ব্যাবসা চালু করছে, কিন্ত আমার দোকানে ডিজেল ও পেট্রোল সহ ভিবিন্ন মটরগাড়ি যন্ত্রপাতি এবংগাডি মেরামত সহ ভালো সার্ভিসিং দিতে থাকি
এই জন্য আমার দোকানে কাস্টমার আসার কারনে, কবির ভিবিন্ন ভাবে হিংসা বিদ্বেষ হইয়া আমার সাথে শএুতা পোষন করে আসতেছি।

আরিফ হোসেন আরো জানানঃ আমার বাডির ফরিদগঞ্জ হাসাঁ গ্রামে হওয়ার কারনে,কবির আমাকে হূমকি-ধমকি সহ ব্যাবসা বানিজ্য ছেডে ছলে যাওয়ার জন্য উঠে পডিয়া লাগছে।
এবিষয়ে সমাজ সেবক ও টেলু মেম্বার এপ্রতিনিধি জানানঃদুই জনের মধ্যে সমাধান করার জন্য আসলে, অনেক জনের সামনে কবির লোক জন নিয়ে আরিফ হোসেনের উপর হামলা ও দোকানের মালা- মাল ভাংচুর সহ ভিবিন্ন রকমের তান্ডব চালায়,সমাজোতার জন্য বাধাঁ প্রদান করলে আমার ডান হাতের উপর আঘাত পেয়ে আহত হয়েছি।
এবিষয়ে চাদঁপুর মডেল থানার এস আই আঃহালিম এপ্রতিনিধিকে জানানঃ অভিযোগ পেয়ে ঘটনার স্হানে গিয়েছি,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্হা গ্রহন করা হইবে।
এবিষয়ে কবির খানেঁর বক্তব্য নেওয়া সম্বভ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD