চাঁদপুর মতলবে লক-ডাউনক্রত ভবনে প্রতিষ্ঠানের কার্য্যক্রম বেআইনী ভাবেও থেমে নেই, চলমান বহাল তবিয়তে,

চাঁদপুর মতলবে লক-ডাউনক্রত ভবনে প্রতিষ্ঠানের কার্য্যক্রম বেআইনী ভাবেও থেমে নেই, চলমান বহাল তবিয়তে,

নিউজ ডেক্স

চাঁদপুর মতলব দঃ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নারায়নপুর সাহেব বাজারে অবস্থিত ইকবাল প্লাজার পুরো ভবনটি গত ১৭/০৬/২০২০ ইং তারিখ হইতে স্বাস্থ্যবিধির মোতাবেক ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হলেও গত ২০/০৬/২০২০ইং তারিখ থেকেই অনুমতি বিহীন প্রতিষ্ঠান নারায়নপুর আধুনিক হাসপাতালের পরিচালকগন আইনকে অমান্য করে, উপজেলা প্রসাসনের দায়িত্বশীল প্রশংসনীয় ও নৈতিক আদর্শকে বৃদ্ধাংগুলী দেখিয়ে চালিয়ে যাচ্ছেন প্রাতিষ্ঠানিক কার্য্যক্রম এতে শতভাগ স্বাস্থ্য যুকির মধ্যে রয়েছে আসপাশের লোকজন। এমনটাই ধারণা করা যাচ্ছে।

গত মে ২০২০ইং তারিখ হইতে কভিড-১৯ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গত ০৭ জুন ২০২০ ইং তারিখে কভিড-১৯ করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে আধুনিক হাসপাতালের পরিচালক মোঃ মোস্তফা কামাল মহন পাটোয়ারীর বাবা জাহাঙ্গীর আলম পাটোয়ারী মৃত্যু বরন করিলে সংক্রমনের যুকি বাড়তে থাকে বলে প্রাথমিক ধারণা করা যাচ্ছে। এ নিয়ে মতলব দঃ উপজেলায় অধ্যবধি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় সর্বমোট ৭৯ জন আক্রান্ত এবং একজন মৃত্যু বরন করেছে। তন্মধ্যে ইকবাল প্লাজার ভবন মালিক সহ পরিবারের তিনজন আক্রান্ত হয়েছে।

উল্লেখিত বিষয়ে প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে করোনা আক্রান্ত হয়ে সদ্য মৃত জাহাঙ্গীর আলম পাটোয়ারীর প্রথম স্ত্রীর সন্তান ও অনুমতি বিহীন আধুনিক হাসপাতালের পরিচালক মোঃ মোস্তফা কামাল মহন পাটোয়ারীর ভাড়াটিয়া পালিত আলাউদ্দিন মিয়াজী সহ অন্যান্য গুন্ডা বাহিনী দিয়ে সংবাদ কর্মির উপর পরিকল্পিত হামলা ও সন্ত্রাসী কার্য্যকলাপ চালানো হয়েছে বলে জানা যায়, সংবাদ কর্মি (মোঃ তপছিল হাছান) যখন আলাউদ্দিন মিয়াজি ও তাহার সহকর্মীরা মিলে পরিকল্পিত হামলার ঘটনাটি ঘটানোর ভিডিও ফুটেজের মধ্যে উঠে আসে।
তাহলে কি জনগণের স্বাস্থ্য সুরক্ষার জন্য বা সঠিক সংবাদ প্রকাশ করা হলে যেকোনো সংবাদ কর্মিকে প্রানে মেরে ফেলার হুমকি সহ পালিত সন্ত্রাস দিয়ে আক্রমণ করিবে,,,, বর্তমান বিশ্ব মহামারী পরিস্থিতিতে বাংলাদেশের মাঠে ঘাটে সকল গণমাধ্যম কর্মিগন এক যুদ্ধময় মৃত্যু যুকি নিয়ে জনগনের জননিরাপত্তার জন্য সরকার ও প্রসাশনকে সর্বাত্তক সহযোগিতা করে আসছেন, সেখানে সেই সংবাদ কর্মিদের নিজেদের জীবনের নিরাপত্তা আইন কানুন কেমন হওয়া উচিত,,,,,
উপরে বর্নিত ঘটনাকে কেন্দ্র করে সংবাদ কর্মি (মোঃ তপছিল হাছান) আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ন্যায় বিচারের প্রত্যাশায় জেলা প্রশাসকের বরাবর ও মতলব দঃ থানায় অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD