পাটিকাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান করোনায় নিরলস কাজ করে যাচ্ছেন

পাটিকাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান করোনায় নিরলস কাজ করে যাচ্ছেন

রফিকুল ইসলাম কুষ্টিয়া

কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান নিরলস ও আন্তরিকভাবে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দ করোনা ভাইরাসের সংক্রমনের সময়ও কেউ ঘরে বসে নেই। সবাই জনগণের পাশে থেকে জনগণকে সচেতন করা ও সহোযোগিতা করার কাজে ব্যস্ত। আমি নিজেও এর ব্যতিক্রম নই। আমার ইউনিয়নের সভাপতি হিসেবে জনগণের পাশে থেকে করোনাকালীন এই দূর্যোগ মোকাবিলায় সর্বদা কাজ করছি। ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে আমরা জনগণের সেবা দিচ্ছি। এলাকায় আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকায় জনগণের পাশে থেকে কাজ করার অভ্যাস আছে, তাই এখনও কাজ করছি। জনগণের পাশে থাকাতেই নিজেকে তৃপ্ত মনে হয়। আমার মনে হয় আমার ইউনিয়ন বাসী আমার আত্মার সাথে জড়িয়ে আছে। অনেকেই আমার কাছে এসেছে আমি সহযোগীতা করছি। আমার ব্যক্তিগত উদ্যোগে জনগণকে ত্রাণ সহায়তা ও মাস্ক বিতরণ করেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দিচ্ছি এবং সচেতন করছি যাতে আমার ইউনিয়ন বাসী স্বাস্থ্যবিধি মেনে চলে। যে কোন দূর্যোগ মোকাবিলায় কাজ করার অভিজ্ঞতা আছে, সেক্ষেত্রে করোনা একটা আলাদা রকমের দূর্যোগ হওয়ার কারণে আমাদেরকেও সেই বিষয় মাথায় রেখেই কাজ করতে হচ্ছে।
এছাড়াও তিনি নিজ বাড়িতে প্রবেশ মুখেই বসিয়ে রেখেছেন হাত ধোয়ার সরণ্জামাদি, যাতে কেউ বাড়িতে প্রবেশের আগেই হাত জীবাণুমুক্ত করে ঢুকতে পারে। এলাকার জনগণ তার কাজের ভূয়সী প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD