করোনা: দেশে নতুন করে শনাক্ত ৩,৭৭৫ জন, মৃত্যু ৪১

করোনা: দেশে নতুন করে শনাক্ত ৩,৭৭৫ জন, মৃত্যু ৪১

ফাতেমা আক্তার রানী ঢাকা

করোনা: দেশে নতুন করে শনাক্ত ৩,৭৭৫ জন, মৃত্যু ৪১
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ হাজার ৭৭৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ সময়ের মধ্যে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট আক্রান্ত ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন এবং মোট মৃত্যুবরণ করেছেন ১ হাজার ৮৮৮ জন।

আজ বুধবার মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে এক ভিডিও বার্তায় করোনা ভাইরাস নিয়ে নিয়মিত বুলেটিনে এসব তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৬৯টি ল্যাবে ১৭ হাজার ৮৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে নতুন করে আরও ৩ হাজার ৭৭৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ সময়ের মধ্যে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন ও মৃতের সংখ্যা ১ হাজার ৮৮৮ জন।

তিনি আরো বলেন, মৃতদের মধ্যে ৩৮ জন পুরুষ ও ৩ জন মহিলা। মৃতদের বয়সের বিশ্লেষণে দেখা যায়, ৩১-৪০ বছরের মধ্যে ৪ জন, ৪১-৫০ বছরের মধ্যে ৫ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১২ জন, ৬১-৭০ বছরের মধ্যে ১১ জন, ৭১-৮০ বছরের মধ্যে ৭ জন, ৮১-৯০ বছরের মধ্যে ১ জন এবং ১০০ বছরের ১ জন রয়েছেন।

ডা. নাসিমা সুলতানা বলেন, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছে হাজার ৪৮৪ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৬২ হাজার ১০২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD