করোনায় নিরলস কাজ করে যাচ্ছেন ঝাউদিয়া ইউনিয়ন চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাস

করোনায় নিরলস কাজ করে যাচ্ছেন ঝাউদিয়া ইউনিয়ন চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাস

রফিকুল ইসলাম কুষ্টিয়া

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কেরামত আলী বিশ্বাস জনগণের সেবায় জনগণের বন্ধু হিসেবে কাজ করে চলেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার লক্ষে দলীয় ও সরকারী নির্দেশনা ঝাউদিয়া ইউনিয়নে বাস্তবায়ন কতে চলেছেন। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ও প্রাদুর্ভাব মোকাবিলায় তার ভূমিকা চোখে পড়ার মতো। তার নিরলস পরিশ্রমের সুফল পাচ্ছে ঝাউদিয়া ইউনিয়নবাসী। ঝাউদিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের সমস্যা, সুবিধা-অসুবিধা ও সুখ-দুঃখের সাথী হিসেবে নিজেকে মেলে ধরতে পেরেছেন। তার অক্লান্ত পরিশ্রমই তাকে জনগণের বন্ধুতে রুপান্তরিত করতে সক্ষম হয়েছেন। তার রাজনৈতিক দুরদর্শিতার এলাকায় আজ শান্তির সুবাতাস বইতে শুরু করেছে।

তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। ইউনিয়নব্যাপী মাইকিং করানো, লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজেশন ও জীবাণুনাশক ব্যবহারের উপর সচেতনতা বাড়ানো এবং সার্বিকভাবে ইউনিয়নবাসীকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছি। আমি ইউনিয়নের অসহায় ও দূঃস্থ এবং কর্মহীন মানুষদের ব্যক্তিগত উদ্যোগেও সহযোগিতা করেছি । আমার এলাকার

প্রতিটি দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠানকে সরকারী নির্দেশনা মেনে চলার জন্য উদ্বুদ্ধ করছি । যারা জেলার বাইরে থেকে আসছেন প্রশাসনের সহযোগিতায় তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করছি এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি। আমার ইউনিয়ন পরিষদের সব সদস্য এবং ইউনিয়ন আওয়ামীলীগের সবাইকে সাথে নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কাজ করছি। সরকারী সমস্ত প্রকার সহায়তা সঠিকভাবে দিচ্ছি এবং এছাড়াও ব্যক্তিগত উদ্যোগে জনগণকে যতটুকু পারছি দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD