কুমারখালিতে প্রেমিকাকে কলা বাগানে ডেকে এনে সদলবলে ধর্ষণ : আটক-০১

কুমারখালিতে প্রেমিকাকে কলা বাগানে ডেকে এনে সদলবলে ধর্ষণ : আটক-০১

রফিকুল ইসলাম কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুরে প্রেমিকাকে বিয়ের প্রলোভনে কলাবাগানে ডেকে নিয়ে গিয়ে সদলবলে ধর্ষণের অভিযোগ উঠেছে মোঃ জয় (১৯) নামের এক তরুণের বিরুদ্ধে এবং এ ঘটনায় মোঃ রাসেল নামের একজনকে আটক করেছে কুমারখালি থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৮ই জুলাই রাত্রে মির্জাপুর গ্রামের জালাল শেখের ছেলে মোঃ জয় (১৯) বিয়ের প্রলোভন দেখিয়ে তার প্রেমিকাকে ডেকে নিয়ে এসে খুনকার তলা নামক স্থান থেকে ইঞ্জিন চালিত ভ্যানযোগে কামারপাড়া চরে কলাবাগানে নিয়ে যায়। অতঃপর কল্যাণপুর গ্রামের মৃত কামরুদ্দিনের ছেলে মামুন(২৪), আশরাফ আলীর ছেলে রাসেল(৩০), মোঃ বাদশাহের ছেলে নাসিম(২০) ও হানেফ প্রামাণিকের ছেলে নান্নু(৪০) সহ মোট ৫ জন জোরপূর্বক ধর্ষণ করার পর তাকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

ধর্ষিতা পরবর্তীতে ধর্ষকদের পরিবারের চাপে পালিয়ে ঢাকা চলে যাবার কারণে মামলা করতে বিলম্ব হয়েছে বলে এজাহারে উল্লেখ করে। শুক্রবার ধর্ষিতা নিজে বাদী হয়ে কুমারখালী থানায় সশরীরে এসে মামলা দায়ের করে। মামলা নং ২২ তাং ২৪/০৭/২০২০।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবুর রহমান জানান, ৮ই জুলাই তারিখের গ্যাং রেপের বিষয়টি তিনি জানার পর কোনভাবেই বাদীকে খুঁজে না পাবার কারণে ব্যবস্থা নিতে পারেননি। বাদী সশরীরে থানায় এসে অভিযোগ দেওয়ার পর মামলা এন্ট্রি হয়েছে এবং একজন আসামী গ্রেফতার হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD