লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবা নিয়ে ব্যবহৃত গাড়ি সহ ২মাদক পাচারকারী আটক।

লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবা নিয়ে ব্যবহৃত গাড়ি সহ ২মাদক পাচারকারী আটক।

এস এম সোহেল চট্টগ্রাম।

এবার লোহাগাড়ায় ৫৫ হাজার পিচ ইয়াবা নিয়ে ২ ব্যবহৃত গাড়ি সহ ২ মাদক পাচার কারী কে আটক করছে থানা পুলিশ। সাথে মাদক পাচারে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি পিকআপ (মিনি-ট্রাক) জব্দ করা হয়েছে। ২৪ জুলাই সকাল সাড়ে ১১ টায় লোহাগাড়া থানায় এক প্রেস ব্রিফিং-এ জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা। এসময় ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
আটককৃতরা হলেন রাঙ্গুনিয়া উপজেলার গোচারা পোমরা বুড়ির দোকানএলাকার হারাধন চক্রবর্তীর পুত্রজনি চক্রবর্তী ()৩১) এবং কুমিল্লা জেলার কোতায়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মাাম্মদ রাসেল(৩২)।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৩ জুলাই রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিস সুপার হাসানুজ্জামান মোল্যর নির্দেশ ওসি জাকের হোসাইন মাাহমুদ পুলিশ পরিদর্শক ( তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গালাম কিবরিয়া নেতৃত্বে একটি পুলিশ দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘির পাড় এলাকা হতে প্রাইভে কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০ হাজার পিচ ইয়াবা এবং মিনি ট্রাক(পিক-আপ) গাড়িতে তল্লাশি চালিয়ে রাসেলের কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা প্রেস ব্রিফিং আরো বলেন ,করোনায় থেম নেই ইয়াবার বড় বড় চালান। আমাদের লোহাগাড়া থানা পুলিশের টিম প্রতিদিন মহাসড়কে দুরপাল্লার বাস,প্রাইভেট কার ও মিনি ট্রাকে তল্লশি চালিয়ে হাজার হাজার ইয়াবার চালান উদ্দার ও অনেক মাদক বিক্রেতাকে আটক করেছে। চলমান অভিযানের সবচেয়ে বড় চালান এই অথ্যাৎ একদিনে ২ পাচারকারীর কাছ থেকে ৫৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ৬৫ লক্ষ টাকা টাকা তিনি জানান।আটককৃতদের বিরুদ্ধে থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD