যুবলীগের সভাপতি পদপ্রার্থী আঃ হালিম মন্ডলের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

যুবলীগের সভাপতি পদপ্রার্থী আঃ হালিম মন্ডলের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

তানজিলা ইসলামঃ গাজীপুর

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ঈদুল আজহা,উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের পক্ষ থেকে বাসন থানার সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাসন থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী আঃ হালিম মন্ডল।
এসময় তিনি আরো বলেন আমরা এখন কঠিন সময় পার করছি তাই আমাদের উচিত সর্তক থাকা।কেনোনা আমাদের দেশে দিন দিন যেই হারে করোনার রোগী বৃদ্ধি পাচ্ছে এতে আমাদের আরও সর্তক থাকতে হবে তা না হলে আমাদের দেশে মৃত্যুর হার বৃদ্ধি পাবে।
আসছে (কোরবানির ঈদ) ঈদুল আজহা,এজন্য আমাদের সকলের সচেতন হয়ে নিজ নিজ স্থান হতে দূরত্ব বঝায় রেখে কোরবানি দিতে হবে।
তিনি আরও বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশ অনুযায়ী আমরা জনগনকে সচেতন করছি যেনো তারা স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বজায় রেখে ঈদ উপভোগ ও কোরবানি দেন।
সবশেষে আঃ হালিম মন্ডল বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল সাহেবের পক্ষ হতে বাসন থানার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD