ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোঃ নাসিম উদ্দিন

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোঃ নাসিম উদ্দিন

আফাজ উদ্দিন মানিক

চাঁদপুর সদর বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন ঈদ উল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার।

ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর,জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। চাঁদপুর সদর বাসিকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

অন্যদিকে তিনি বলেন আমরা সদর থানা পুলিশ এলাকা বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছে। তিনি আরো বলেন, কোরবানির পশু জবাই এবং আবর্জনা তাৎক্ষণিকভাবে অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে সদর এলাকা বাসীর প্রতি তিনি আহবান জানান।

তিনি আরো বলেন জীবনের চেয়ে বড়
কিছু নয়। নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন।সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন। আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন সুন্দর রাখুন। মনে রাখবেন ঈদে পরিবার-পরিজনের নিকটে যাইতে করোণা নিয়ে ফেরার চেয়ে একটা ঈদ স্বজন ছাড়া করা ভালো বলে মনে করি। ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন পাবেননা ফিরে স্বজন। তাই আসুন সচেতনতা অবলম্বন কিরি সামাজিক দুরত্ব বজায় রাখি।শুখি সুন্দর জীবন গড়ি।
ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD