ফরিদগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ইকরাম চৌধুরীর স্মরণে শোকসভা ও দোয়া

ফরিদগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ইকরাম চৌধুরীর স্মরণে শোকসভা ও দোয়া

জসিম উদ্দিন,ফরিদগঞ্জঃ

মঙ্গলবার বাদ আছর চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আই এর স্টাফ রির্পোটার এবং ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান সদ্য প্রয়াত ইকরাম চৌধুরীর স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে ফরিদগঞ্জ প্রেসক্লাব।

প্রেসক্লাব সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক বলেন, চাঁদপুরের সাংবাদিককতার জগতের একটি উজ্জ্বল নক্ষত্র ইকরাম চৌধুরী। ফরিদগঞ্জ উপজেলার সন্তান হিসেবে হিসেবে তিনি সাংবাদিকতার বাইরেও উপজেলাবাসীর জন্য অনেক কিছু করেছেন। আর তাই তার অকালে চলে যাওয়ার মধ্যে দিয়ে আমরা একজন গুণি মানুষ ও ভাল সাংবাদিককে হারালাম।

তিনি বলেন, চাঁদপুরে সাংবাদিকদের পথিকৃত হিসেবে যেই দুইজন সাংবাদিক নেতাকে আমরা সবসময় শ্রদ্ধার চোখে দেখতাম তাদের একজন ইকরাম চৌধুরী এবং অন্যজন কাজী শাহাদাত। তাদের একজন ইকরাম চৌধুরীকে হারানোর মধ্যে দিয়ে একটি শুন্যতা সৃষ্টি হলো। জানিনা আদৌ এই শূন্যতা পুরণ হবে কিনা। এসময় কৃর্তীমান এই সাংবাদিকের স্মরণে শীঘ্রই ফরিদগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগ একটি স্মরণ সভা আয়োজনের ঘোষণা দেন পৌর মেয়র।

স্মরণ সভায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান কমিটির সহসভাপতি আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, যুগ্মসম্পাদক নূরুল ইসলাম ফরহাদ।

আলোচনা শেষে পৌরসভা মসজিতের খতিব মাও. মিজানুর রহমান মরুহমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD