কুষ্টিয়ায সাংবাদিকের অফিস ভেঙ্গে দূর্ধর্ষ চুরি

কুষ্টিয়ায সাংবাদিকের অফিস ভেঙ্গে দূর্ধর্ষ চুরি

রফিকুল ইসলাম কুষ্টিযা

মঙ্গলবার দিবাগত রাত্রে কুষ্টিয়ায সাংবাদিক মোঃ ইউসুফ মাহমুদ এর অফিস ভেঙ্গে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। তিনি জাতীয় দৈনিক করতোয়া, দৈনিক ডেল্টা টাইম ও উৎসব টেলিভিশন এর কুষ্টিয়া জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, সাংবাদিক ইউসুফের কুষ্টিয়ার চৌড়হাস বড় পুকুর পাড়ের অফিস ভেঙ্গে কম্পিউটার, টাকা, জরুরী কাগজ পত্র ও অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ বিয়যে কুষ্টিয়া সদর থানায অবহিত করলে এস.আই জাহাঙ্গীর সরেজমিন তদন্ত করে। এ বিষয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের নামে মামলার প্রস্ততি চলছে।

কুষ্টিয়ার চৌড়হাস, কালিশংকরপুর, বৌ বাজার ও আশেপাশের এলাকা সহ সারা শহরে মাদক ক্রেতা-বিক্রেতা ও মাদক সেবনকারীর সংখ্যা বেড়ে যাওয়ায় মাদকের অর্থ জোগান দিতে চুরির ঘটনা ঘটছে।
মাদক নির্মূলে অতিব জরুরী ভিত্তিতে প্রশাসনের পদক্ষেপ আবশ্যক। অন্যথায় একদিকে যেমন মাদক ক্রেতা-বিক্রেতা বেড়ে যাচ্ছে অন্যদিকে মাদক সেবনকারী চোরের সংখ্যাও বেড়ে যাচ্ছে । যেখানে সাংবাদিক দের অফিসে চুরি হয়, সেখানে সাধারন মানুষের কি অবস্থা হচ্ছে তা বোধগম্য নয়।

এর আগে চৌডহাস মোড় এলাকায় ঈদের পর একটি দোকান ভেংগে প্রায ১ লক্ষ টাকা মালা-মাল চুরির ঘটনা ঘটেছিল ।

কুষ্টিয়ার মাদক ক্রেতা-বিক্রেতা ও মাদকসেবন কারী চোরদের না ধরলে যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে এসে পড়বে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD