কুষ্টিয়ায় ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম কুষ্টিয়া

শুক্রবার সকালের দিকে কুষ্টিয়ায় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদে এক সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। আরও উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জাহিদ হোসেন জাফর, শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ, খন্দকার ইকবাল মাহমুদ ও শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান।

আরও উপস্থিত থেকে সংগ্রামী বক্তব্য প্রদান করেছেন কুষ্টিয়া শহর আওয়ামী বিপ্লবী সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক নেতা নাসির উদ্দিন আহমেদ, কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. শরীফ উদ্দিন রিমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহমেদ।

উক্ত মঞ্চে উপবিষ্ট ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, আব্দুল লতিফ দিঘা, মোমিনুর রহমান মমিজ, লিয়াকত আলী, গোলাম মোস্তফা, এড. জিহাদ, ও জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. শামস তানিম মুক্তি।

উক্ত সভা পরিচালনা করেন এড. হাসানুল আসকার হাসু।

উক্ত সভায় বক্তারা বলেন, গ্রেনেড হামলাকারীদের বিচার বাংলার মাটিতেই হবে। জিয়াউর রহমান সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেছে আর তার ছেলে তারেক রহমান বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যা করতে উদ্যত হয়েছিল। হাওয়া ভবন থেকে নীল নক্শা করা হয়। এদের ক্ষমা নেই। আরেকটি ১৫ই আগষ্ট সৃষ্টি করে বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। এই দেশকে পাকিস্তানি ভাবধারায় নিতে চেয়েছিল।

সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া পরিচালনা করেন বড় মসজিদের পেশ ইমাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD