চাঁদপুর জনতা ব্যাংক সূচিপাড়া শাখায় বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি পালন।চাঁদপুর জনতা ব্যাংক সূচিপাড়া শাখায় বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি পালন।

চাঁদপুর জনতা ব্যাংক সূচিপাড়া শাখায় বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি পালন।

নিউজ ডেক্স

জনতা ব্যাংক লিমিটেড সূচিপাড়া শাখা নোয়াখালী বিভাগের বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি ২০২০ এর আওতায় অদ্য ২৩ শে আগস্ট রোজ রবিবার বিতরণ কার্যক্রম পালন করে। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ জনাব শাহ আলম (এলএলবি)। উক্ত বৃক্ষ চারা বিতরণ কর্মসূচিতে ছিল পেয়ারা, পেঁপে, এলোভেরা, লেবু ও কাঠাল চারা সহ বিভিন্ন জাতের ফলজ-ঔষধি গাছ। অত্র শাখা ব্যবস্থাপক জনাব রিপন কুমার পাল জানান, আমাদের বিভাগীয় প্রধান জিএম রমজান বাহারের নির্দেশে কর্পোরেট রেসপন্সিবিলিটির আওতায় চাঁদপুর এরিয়ার সকল শাখায় বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি পালন করা হবে। অত্র শাখার সিনিয়র অফিসার মাইনুদ্দিন রাকিব বলেন, মুজিব শতবর্ষে জনতা ব্যাংক আরো অনেকগুলো কর্পোরেট রেসপন্সিবিলিটি গ্রহণ করেছে, তার মাঝে এ কর্মসূচি একটি। জনতা ব্যাংক জনতার পাশে সব সময় আছে ও থাকবে।

প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ” সকল সরকারি, আধা-সরকারী ও বেসরকারি প্রতিষ্ঠান এমন সামাজিক কর্মে এগিয়ে আসলে সমাজ বিনির্মানে আমরা দ্রুত সময়ে সফল হবো বলে আমার বিশ্বাস। ” তিনি ডিভিশন প্রধান ও এরিয়া প্রধান কে অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD