দৌলতপুরে বাদশা (এমপি) এর ফুপাত ভাই আওয়ামী লীগ নেতা হাসিনুর সন্ত্রাসী হামলায় নিহত : আটক-০১

দৌলতপুরে বাদশা (এমপি) এর ফুপাত ভাই আওয়ামী লীগ নেতা হাসিনুর সন্ত্রাসী হামলায় নিহত : আটক-০১

রফিকুল ইসলাম :

শনিবার (২৯শে আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগরে কুষ্টিয়া-১ (দৌলতপুর) সরওয়ার জাহান বাদশা (এমপি) এর ফুপাত ভাই আওয়ামীল লীগ নেতা মো. হাসিনুর রহমান (৫২) সন্ত্রাসী হামলায় নিহত হয়েছে।

হাসিনুর রহমান কুষ্টিয়া দৌলতপুরের পশ্চিম-দক্ষিন ফিলিপনগরের এমপি গলি এলাকার ডা: জমির উদ্দিনের ছেলে। নিহত হাসিনুর কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ এর আপন ফুপাত ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শনিবার সকালের দিকে নিজ বাড়ির পার্শ্ববতী ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত ধারালো হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সকাল সোয়া ৯টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় দৌলতপুর থানা পুলিশ ইসলামপুর ঘোষপাড়া মোড়ে অভিযান চালিয়ে ঘাতক মজিবর রহমানকে আটক করেছে। সে ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।

স্থানীয়রা আরও জানান, ২০১৯ সালের কোরবানীর ঈদের দিন সন্ধ্যার দিকে ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় মজিবর রহমানের ছেলে ৭ম শ্রেণীর ছাত্র আনোয়ার হোসেনকে সহপাঠীরা ছুরিকাঘাত করে হত্যা করে। এমপি’র ভাই হাসিনুর রহমান হত্যাকারীদের পক্ষ নিলে বিচার না পেয়ে প্রতিশোধ নিতে মজিবর রহমান এ হত্যাকান্ড ঘটায় ।

দৌলতপুরের ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ জানান, হাসিনুর রহমান প্রতিদিনের ন্যায় আজ সকালে হাটতে বের হলে হামলার শিকার হন। এরপর দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

দৌলতপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুর ইসলাম তুহিন জানান, হাসিনুরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার প্রস্ততি চলছিল কিন্তু তার আগেই তিনি মারা যান।

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) নিশিকান্ত হাসিনুরের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আততায়ীর হামলায় হাসিনুর রহমান মারা গেছেন। লাশ মর্গে নেওয়ার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD