ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় ও প্রাতিষ্ঠানিক নেতৃবৃন্দের চাঁদপুর সফর।

ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় ও প্রাতিষ্ঠানিক নেতৃবৃন্দের চাঁদপুর সফর।

নিউজ ডেক্স

গত ২৮ আগস্ট ২০২০ রোজ শুক্রবার, বাংলাদেশ ব্যাংক সহ তফসিলী মোট ১১ টি আর্থিক প্রতিষ্ঠান নিয়ে গঠিত স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ শিমুল তার নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি ও জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির নেতৃবৃন্দদের নিয়ে দু’দিনের সাংগঠনিক সফরে চাঁদপুর আসেন। তাঁর আগমন উপলক্ষে চাঁদপুর ব্যাংক পাড়ায় গত সপ্তাহজুড়ে ছিল ব্যস্ততা।

এ আয়োজনের কেন্দ্রীয় সমন্বয়কারী ছিলেন আব্দুর রহমান ও মোস্তাফিজুর রহমান, মহিউদ্দিন রাসেল।

স্থানীয় পর্যায়ে সমন্বয়কারী ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি মহিউদ্দিন পলাশ এবং সাধারণ সম্পাদক কে এম ফখরুল ইসলাম প্রান্ত ও মাইন উদ্দিন রাকিব সহ মুশফিকুর রহমান, ওমর ফারুক পাঠান, হোসাইন নাজমুল হক, রিপন কুমার পাল, নোমান খান, মারুফ জাকারিয়া, আক্তার হোসেন, মাসুদ আলম , আবু জাফর মোহাম্মদ মাইনুদ্দিন , মুহাম্মদ এমরান খান, সঞ্জয় কুন্ডু,অঞ্জন তহসিলদার, সাইয়েদুল মুরসালিন, ওমর ফারুক ও রণি ভূইয়া।

শুক্রবার বিকেলে নবগঠিত স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি মহিউদ্দিন পলাশ-র সভাপতিত্বে ও কমিটির সাধারণ সম্পাদক কে এম ফখরুল ইসলাম-র সঞ্চালনায়, কেন্দ্রীয় নেতা শাব্বির আহমেদ শিমুল কে প্রধান অতিথি এবং প্রাতিষ্ঠানিক নেতা আশরাফ উল আলম ব্যাকুল কে প্রধান বক্তা করে ফরিদগঞ্জের সকদি-তে এক সাংগঠনিক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে কমিটি অনুমোদনকারী জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুল প্রধান বক্তা হিসেবেজনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম ব্যাকুল বলেন সিবিএ নামধারী যে সমস্ত কর্মচারী প্রশাসন যন্ত্র কে বাধ্য করে অবৈধ অর্থ উপার্জনে অন্যায়ভাবে কর্মকর্তা /কর্মচারীদের বদলী ব্যবসার সাথে জড়িত আছে তাদের চিহ্নিত করে কেন্দ্রীয় নেতৃত্ব কে অবহিত করার জন্য দিক-নির্দেশনা দেন।

বিশেষ অতিথির বক্তব্যে ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জুনায়েদ , তৌহিদুর রহমান, আসাদ খান, শিবলু, Andrew Sikder ও মামুন এবং জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির মহিউদ্দিন রাসেল, শাহজালাল জুয়েল।

প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ শিমুল তাঁর বক্তব্যে বলেন, কিছু দিন আগে চাঁদপুর এরিয়া অফিসে সিবিএ সংগঠনের নাম করে অফিসারদের কাজ করার জায়গা দখল করে একজন ব্যক্তি তার ব্যক্তিগত চেম্বার করার যে পায়তারা করেছে তা প্রতিহত করতে হবে। তিনি বলেন সিবিএ সংগঠন আমাদের ভাতৃপ্রতিম সংগঠন তাদের সাথে আমাদের কোন বিরোধ নেই। তাদের সুবিধা /অসুবিধা অফিসার হিসেবে আপনারা দেখ-ভাল করবেন। তবে মনে রাখবেন স্বাধীনতা বিরোধী কোন অপশক্তি যাতে সংগঠনে অনুপ্রবেশ করতে না পারে।

পরিশেষে নবগঠিত চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি তার বক্তব্যে বলেন, শত ব্যস্ততায় সময় দিয়ে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ শিমুল ও জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির আশরাফ উল আলম ব্যাকুল সহ কেন্দ্রীয় ও জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির নেতৃবৃন্দ এ আয়োজনে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্য মণ্ডিত করায় আমরা আনন্দিত।

এর আগে অনুষ্ঠানের সর্বপ্রথম জাতীয় শোকের মাসে এক শোক প্রস্তাবে অবিসংবাদিত জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD