এক্সিলেন্ট মার্কেটিংয়ের এম.ডি আবুল হাছান সাহেবের “মায়ের” দাফন সম্পন্ন

এক্সিলেন্ট মার্কেটিংয়ের এম.ডি আবুল হাছান সাহেবের “মায়ের” দাফন সম্পন্ন

মো: আনোয়ার হোসাইন, কিশোরগঞ্জ।

কিশোরগঞ্জ সদর বৌলাই ইউনিয়নের কালিকা প্রসাদ নিবাসী ডিটুকে এসোসিয়েট লিমিটেডের ডিরেক্টর, ইউনাইটেড এক্সিলেন্ট এন্টারপ্রাইজের ম্যানেজিং পাটনার, এক্সিলেন্ট মার্কেটিং এন্ড ডিস্টিবিউশন লিমিটেডের এমডি জনাব আবুল হাছান
মহোদয়ের গর্ভধারিণী “মা” আজ সকাল ৩:৩০ ঘটিকায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতি বার (২৪ সেপ্টেম্বর) রাত ৩:৩০ ঘটিকায় শারিরিক বার্ধক্ষ্য জনিত কারণে তিনি কিশোরগঞ্জ সদরের বৌলাই ইউনিয়নের কালিকা প্রসাদ এলাকায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ২ মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের দ্বিতীয় ছেলে মো.এমদাদ আলী মাতার নামাজের জানাযার ইমামতি করেন।ছেলে মো: হাতেম আলী ও মো: আবুল হাছান পরিবারের পক্ষ থেকে সবার কাছে মায়ের জন্য দোয়া চেয়েছেন।

শুক্র বার (২৫ সেপ্টেম্বর ) দুপুর ২ ঘটিকায় কালিকা প্রসাদ ঈদগাহ প্রাঙ্গণে জুমার নামাজে পর জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

মরহুমার মৃত্যুতে ইউনাইটেড এক্সিলেন্ট এন্টার প্রাইজের চেয়ারম্যান জনাব এস. এম. আলা উদ্দিন সাহেব, কিশোরগঞ্জ মার্কেটিংয়ের এম.ডি জনাব এ.এইচ. এম. রফিকুল ইসলাম ভূইয়া কামাল, ওয়ান মার্কেটিংয়ের এম.ডি জনাব গিয়াস উদ্দিন সবুজ সাহেব, এক্সিলেন্ট মার্কেটিংয়ের পরিচালক সম্পদ আমানুল্লাহ এক্সিলেন্ট মার্কেটিংয়ের পরিচালক প্রজেক্ট জনাব এস. এম. রানা, ম্যাজিক মার্কেটিংয়ের এম.ডি হারুন অর রশিদ রবিন, গোল্ডেনপ্লাস এর এম.ডি এনামুল হক, পাকুন্দিয়া মার্কেটিং এর এম.ডি আকরাম হোসেন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ জানাযায় উপস্থিত থেকে শোক প্রকাশ করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD