ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে না: হানিফ

ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে না: হানিফ

কাজি রাসেল ঢাকা

ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে না: হানিফ
বিদেশে বসে বিএনপির অনেক শীর্ষনেতা সরকার পতনের ষড়যন্ত্র করছেন উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন তাতে কোনো লাভ হবে না। ষড়যন্ত্রের মাধ্যমে সরকারের পতন ঘটানো সম্ভব নয়।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্যজোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জনভিত্তি নেই বলেই বিদেশী গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগাযোগের মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার বাঁকা পথ খুঁজছে বিএনপি। জনগণের ম্যান্ডেট ছাড়া ক্ষমতার পালাবদলের আর কোনো সুযোগ নেই বলেও মন্তব্য করেন মাহবুব উল আলম হানিফ।

সংগঠনের সভাপতি ব্যারিষ্টার জাকির আহম্মদের সভাপতিত্বে সাংবাদিক জয়ন্ত আচার্য্যের পরিচালনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন অধ্যাপক ডা. কামরুল হাসান খান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন , সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, মনোরঞ্জন শীল গোপাল, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির, এম এ করিম, সাংবাদিক মানিক লাল ঘোষ, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।

সভায় বক্তারা উন্নয়ন ও অগ্রযাত্রায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD