সাংবাদিকগণ সমাজের সাহসী ও দেশপ্রেমিক মানুষ .লায়ন মোঃ গনি মিয়া বাবুল

সাংবাদিকগণ সমাজের সাহসী ও দেশপ্রেমিক মানুষ
.লায়ন মোঃ গনি মিয়া বাবুল

কাজি রানা

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, সাংবাদিকগণ সমাজের সাহসী ও দেশপ্রেমিক মানুষ। মানবতার কল্যাণে ও দেশ-জাতির উন্নয়নে সাংবাদিকগণ সর্বদা নিরলসভাবে কাজ করেন। টেকসই উন্নয়নের জন্যে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও স্বাধীন গণমাধ্যম অপরিহার্য।

বরগুনা থেকে প্রকাশিত দৈনিক সাগরকূল পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার পল্টনস্থ ঢাকা অফিসে ৮ অক্টোবর বিকেলে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মানুষের মানবিক গুণাবলী জাগ্রত করতে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি গণমাধ্যম কর্মীদেরকে ইতিবাচক ও উন্নয়নমূলক সংবাদ আরো অধিক পরিবেশন ও প্রচার করার আহ্বান জানান। দৈনিক সাগরকূল পত্রিকার ঢাকা ব্যুরো প্রধান জালাল উদ্দিন জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংবাদিক পরিষদের
(এসএসপি) সভাপতি এস এম সামছুল আলম নিক্সন। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিএনএন বাংলা টিভির উপদেষ্টা কলিম এম জায়েদী ও বঙ্গবন্ধু শিক্ষানবীশ আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক হাসান আলম সুমন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাগো বাংলাদেশ শিশু-কিশোর ফেডারেশনের সভাপতি মোঃ জামাল সিকদার, অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহী পরিচালক গোলাম ফারুক মজনু প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে দৈনিক সাগরকূল ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটেন। পরিশেষে সভাপতি সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD