শাহরাস্তিতে উপ-নির্বাচন শেষ এমূহুর্তের প্রচারে এগিয়ে নৌকা প্রতীকে রুহুল আমিন

শাহরাস্তিতে উপ-নির্বাচন শেষ এমূহুর্তের প্রচারে এগিয়ে নৌকা প্রতীকে রুহুল আমিন

হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে মেহার দক্ষিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে প্রচারাভিযান জমে উঠেছে। আসছে ২০ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হবে উক্ত উপ-নির্বাচন। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে রুহুল আমিন, ধানের শীষ প্রতীক নিয়ে মাসুদ কবির ও আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী কাজী জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে প্রতীক বরাদ্ধ হওয়ার পর থেকেই স্থানীয় ভোটারদের মধ্যে আনন্দ উৎসাহ দেখা গেছে। স্থানীয় ভোটাররা তাদের পছন্দের প্রার্থী এমূহুর্তে এগিয়ে আছেন এবং জয় নিয়ে মতামত দিয়েছেন।
মেহের দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্তারুজ্জামান মেম্বার বলেন, এই নির্বাচনকে ঘিরে সাধারণ ভোটারদের মাঝে অধিক আগ্রহ দেখা যায়। তাদের নিজের ভোট তারাই দিতে চায় এবং নৌকা প্রার্থী রুহুল আমিনকে বিপুল ভোটে বিজয়ী করতে চায়। এবারের নির্বাচনে জনমত জরিপে নৌকা প্রার্থী রুহুম আমিন এগিয়ে আছে বলে তিনি জানান।

স্থানীয় ঔষধ ব্যবসায়ী মোঃ ফারুকুল ইসলাম বলেন, এবারের নির্বাচনে ত্রি-মূখি লড়াই হবে। নৌকার তুলনায় আনারস প্রার্থী অনেক এগিয়ে। ধানের শীষ প্রতীকের প্রার্থী তিনিও পিছন না ছাড়ার ব্যক্তি। সব মিলে এই নির্বাচনে সাধারণ ভোটারগন নিরপেক্ষতা ও সুষ্টু নির্বাচন প্রত্যাশা করছে।

এলাকার সচেতন নাগরিক আবুল কালাম আজাদ বলেন, ত্রিমুখী নির্বাচনে তরুন প্রার্থী ধানের শীষ প্রতীকের মাসুদ কবির ভোটারদের মনে সাড়া জাগাতে সক্ষম হয়েছে। ভোটের দিন ভোটাররা যথাযথ ভোট প্রয়োগ করতে পারলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত প্রার্থী মাসুদ কবির জয় লাভ করবেন বলে তিনি আশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD