কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কে চিকিৎসার জন্য কারাগার থেকে কুমিল্লা মেডিকেলে রেফার।।

কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কে চিকিৎসার জন্য কারাগার থেকে কুমিল্লা মেডিকেলে রেফার।।

খায়রুল ইসলাম বিল্লাল

চাঁদপুর।।ডিজিটাল নিরাপত্তা আইনে ও কচুয়া শিক্ষা উপসহকারী প্রকৌশলীকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় চাঁদপুর কচুয়া উপজেলা পরিষদের বরখাস্ত হওয়া চেয়ারম্যান শাহজাহান শিশিরকে অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ।
বুধবার দুপুরে তাকে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার তাকে দেখে শারীরিক অবস্থা ভালো না থাকায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে রেফার করেন।
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে মামলা হওয়ার পর তিনি গত ২৫ আগস্ট চাঁদপুর আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।
দীর্ঘ দুই মাস তিনি জেলহাজতে থাকা অবস্থায় বুকে ব্যথা,ডায়াবেটিস ও নানান কারণে আক্রান্ত হওয়ায় তার শরিরের অবস্থা ভিষন খারাপ হওয়ায় চিকিৎসার জন্য তাকে জেলা কারাগার থেকে চাঁদফুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের আর.এম.ও হাসিবুল হাসান আসিফ ও সার্জিক্যাল ডাক্তার মনিরুল ইসলাম তাকে নিবিড় পর্যবেক্ষণ করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেন।
পরে কারা কর্তৃপক্ষ ও মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে সদর হাসপাতাল থেকে কারাগারে নিয়ে যায়। পরবর্তিতে কারাগারের নিয়ম কানুন সেরে তাক কুমিল্লা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
কচুয়া শিক্ষা উপ-সহকারী প্রকৌশলী নুরে আলমকে মারধরের ঘটনায় দায়ের করা মামলা শাহজাহান শিশির হাইকোর্ট থেকে জামিন পায়।
কিন্তু ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তিনি হাইকোর্ট থেকে জামিন পেলেও রাষ্ট্রপক্ষ আট সপ্তাহের জন্য জামিন আদেশ স্থগিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD