পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী অাব্দুল মোমিন এর জনপ্রিয়তার সাথে রয়েছে ক্লিন ইমেজ

পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী অাব্দুল মোমিন এর জনপ্রিয়তার সাথে রয়েছে ক্লিন ইমেজ

রফিকুল ইসলাম কুষ্টিয়যা

আসন্ন ইউনিয়ন পরিষদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাচ্ছেন অাব্দুল মোমিন। এ লক্ষ্যে পাটিকাবাড়ি ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

পাটিকাবাড়ি ইউনিয়নবাসী বলেন, আব্দুল মোমিন এর জনপ্রিয়তা ও ক্লিন ইমেজ দুটোই আছে। সে আওয়ামী পরিবারের সন্তান।

পাটিকাবাড়ি ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় স্থান পেয়েছে আব্দুল মোমিন এর নাম । এখন পাটিকাবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতা-কর্মী ও সাধারন জনগণের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন।

বিশিষ্ট সমাজসেবক মোঃ অাব্দুল মোমিনের পিতা মোঃ সদর উদ্দিন বিশ্বাস একজন প্রবীণ অাওয়ামীলীগ নেতা। ১৯৭৫ এর পরবর্তী সময়ে পাটিকাবাড়ীর যারা অাওয়ামীলীগ করত তার মধ্যে তিনিও একজন।

সাধারণ জনগন বলেন, অাব্দুল মোমিন একজন ভালো মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি। অাব্দুল মোমিন চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নিজের শক্ত অবস্হানে দাঁড়িয়ে থাকে তাহলে জনগন অাব্দুল মোমিনকে চেয়ারম্যান হিসেবে পাটিকাবাড়ীতে দেখবে।

অাব্দুল মোমিন জানান, পাটিকাবাড়ি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতা-কর্মী ও জনগণের সাথে আমার ও আমার লোকজনের যোগাযোগ আছে। ইউনিয়নবাসী আমাকে ভালবাসে। আমি সমাজকে মাদক ও নেশা মুক্ত করতে খেলাধুলা-লেখাপড়ার দিকে তরুণ-যুব সমাজকে মনোযোগী করতে চাই। আমি সেই ভালবাসার ফলস্বরুপ তাদের জন্য কিছু করতে চাই। আমি জনগণের পাশে থেকে তাদের সেবা করতে চাই। পরিষদের বিভিন্ন ভাতার কার্ড বিক্রি রোধ ও পাটিকাবাড়ি ইউনিয়নবাসীকে ফ্রি সেবা দিতে চাই। দূর্নিতীমুক্ত পাটিকাবাড়ি গড়ার লক্ষ্য নিয়ে কাজ করতে চাই। বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতঃ বঙ্গবন্ধুর আদর্শ আজীবন ধরে রাখতে চাই। আমি দূর্নিতীমুক্ত সমাজ বিনির্মাণে যা যা করনীয় তার সবকিছুই করতে চাই। এ লক্ষ্যে আধুনিক কুষ্টিয়ার উন্নয়নের রুপকার ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল-আলম হানিফ (এমপি) এবং তার সহোদর কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা এর নির্দেশনা বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করতঃ পাটিকাবাড়ি ইউনিয়ন বাসীর উন্নয়ন করার জন্য সবার দোয়া ও সমর্থন চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD