যশোরে সন্ত্রাস ও মাদক বিরোধী ডিবি পুলিশের মোটরসাইকেল রেলি দিয়ে অভিযান শুরু

যশোরে সন্ত্রাস ও মাদক বিরোধী ডিবি পুলিশের মোটরসাইকেল রেলি দিয়ে অভিযান শুরু

মোঃ নজরুল ইসলাম যশোর

যশোরে সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রনে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ শহরের গুরুত্বপূর্ণস্থানে মহড়া দিয়েছেন। আজ একযোগে ১৫ টি মোটরসাইকেলে ডিবি পুলিশের ৩০ জন এই মহড়ায় অংশ নেন। মূলত মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের মনোবল দূর্বল করতে এই মহড়া পরিচালিত হয়।
ডিবির ওসি সৌমেন দাস যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর কঠোর নির্দেশ, যশোরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ছিনতাইকারী থাকবে না। এসপি স্যারের নির্দেশ পালনে ডিবি পুলিশ মাঠে নেমেছে। আইনশৃংঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে ডিবি পুলিশের ৩০ জন সদস্য ১৫ টি মোটরসাইকেলে করে যশোর শহরের গুরুত্বপূর্ণস্থানে মহড়া দেওয়া হয়। মহড়ার স্থানগুলির মধ্যে রয়েছে, শহরের রেলগেট, রায়পাড়া, তুলোতলা, বকচর, চাঁচড়া, খড়কি, হাইকোর্ট মোড়, বারান্দিপাড়া, বেজপাড়া তালতলা, রেল ষ্টেশন, মুড়লী, শংকরপুরসহ শহরের গুরুত্বপূর্ণস্থান গুলিতে এই অভিযান পরিচালিত হয়।
জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বেনাপোল একতা প্রেসক্লাবকে বলেন, যশোরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ছিনতাইকারীদের সাথে কোন আপস নেই। তাদের বিরুদ্ধে কঠোরথেকে কঠোর অবস্থান জানান দিয়ে মনোবল ভেঙ্গে দেওয়ার জন্য আজকের এই অভিযানপরিচালনা করা হয় ভবিষ্যতেও এই রকম পরিকল্পনা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD