হাইমচরে মাহবুবুর রহমান শাহিনের মায়ের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

হাইমচরে মাহবুবুর রহমান শাহিনের মায়ের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ- সভাপতি বিশিষ্ট রাজনৈতিক বিক্তিক্ত ও সমাজ সেবক মোঃ মাহবুবুর রহমান শাহিনের মায়ের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার বাদ আছর হাইমচর উপজেলার স্বস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাসপাতালের জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মাদ জুলফিকার হাসান মুরাদ।
মিলাদ ও দোয়া শেষ তবারক বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধো হামিদ মাস্টার,সাবেক সভাপতি ইসহাক মেহনতী, সাবেক সভাপতি সৈদয় আবেদিন মুনছুর বিশ্বাস, সৈয়দ আহম্মদ মাষ্টার, সাবেক সদস্য সচিব ও ৩ নং আলগী দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার আঃ জলিল মাষ্টার, বিএনপি’র সহ-সভাপতি ইসহাক খোকন, মোঃ ইসামাইল গাজী, বিল্লাল হোসেন পাটওয়ারী, খালেক আখন, সাবেক যুগ্ম সম্পাদক আঃ রহমান কবিরাজ, মিজান শেখ, মোঃ বিল্লাল হোসেন আখন, বিএনপি’র নেতা আলী আহম্মদ হাওলাদার,মরহুম হাবিব উল্লাহ চোকদার গন কবরস্থান ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি এ বি.এম. ছিদ্দিক(বাচ্ছু) আবু তাহের পাটওয়ারী, আজিজ পাটওয়ারী, হাইমচর টাইম পোর্টাল এর সম্পাদক ও সাবেক ছাত্র নেতা সরদার নূরে আলম (জিকু), নাছির সরদার, মহিলাদলের সাধারন সম্পাদক ফাতেমা বেগম, উপজেলা যুবদল নেতা মোঃ ফারুক পেদা, আল আমিন রনি, উপজেলা ছাত্রদল নেতা মানিক জমাদার, জাকির সরদার, মোঃ মনির হোসেন জুয়েল, আল-আমিন, মহিন খান, শাকিল পাটওয়ারী, দেলোয়ার প্রমুখ।
মিলাদ ও দোয়া শেষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর জেলা পৌর বিএনপি’র সাবেক আহবায়ক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মাহবুবুর রহমান শাহিন হাইমচর উপজেলার বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল নেতৃবৃন্দের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD