হাইমচর উত্তর আলগী ইউনিয়নের, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদ খানের উদোগ্যে, মিলাদ ও দোয়া।

হাইমচর উত্তর আলগী ইউনিয়নের, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদ খানের উদোগ্যে, মিলাদ ও দোয়া।

মোঃ হোসেন গাজী

হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক, মোঃ মাকসুদ আলম খানের উদোগ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
২৬ ফেব্রুয়ারী শুক্রবার বাদ জুমা, হাইমচর উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়ন মহজমপুর ৮ নং ওয়ার্ডের মধ্যে মহজমপুর সাবেক, মেম্বার মরহুম সুরুজ মিয়ার বাড়ির সম্মুখে, স্হানীয় দারুস সালাম জামে মসজিদে দোয়া ও মিলাদ সম্পন্ন হওয়ার পর, মুসল্লীদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদ আলম খান কুশল বিনিময় করেন। এসময় তিনি মুসল্লীদের কাছে দোয়া ও সমর্থন কামনা করে বলেন,আমি আপনাদের কাছে আমাদের প্রাণপ্রিয় নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের চাঁদপুর সদর – হাইমচর ৩ আসনের নির্বাচিত এমপি, মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি সহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু ও হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সহ সকলের জন্য আপনাদের দোয়া কামনা করছি। আল্লাহ যেন ওনাদের সুস্থ্যতাদান করে দীর্ঘ জীবী করেন। দোয়া ও মিলাদের পূর্বে মুসল্লীদের উদ্দেশ্যে মাকসুদ আলম খাঁন তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের চাঁদপুর জেলা শাখার হাইমচর উপজেলার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসাবে আমার, রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমি আজ পর্যন্ত নিজেকে নিয়োজিত রেখেছি, এবং আমি আপনাদের দোয়া ও সমর্থন সহযোগিতা পেলে,২ নং উত্তর আলগী ইউনিয়ন কে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করার চেষ্টা করবো, ইশাআল্লাহ।
এসময় উপস্থিত মধ্যে মহজমপুর মরহুম সুরুজ মিয়া বাড়ি দারুস সালাম জামেমসজিদের, উপদেষ্টা হাজী মোঃ আবু তাহের দেওয়ান,রবু উল্যাহ মাল, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইকবাল হোসেন আখন,
মসজিদ কমিটির সভাপতি রহমান তালুকদার, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম দেওয়ান, লতিব মাল, ৮ নং ওয়ার্ড মেম্বার মোঃ ফারুকুল ইসলাম গাজী, কোষাধক্ষ শফিক দেওয়ান, উঃ আলগী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিজান খান সহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও মসজিদের খতিব এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, মিলাদ ও দোয়ায় অংশ নেন।দোয়া পরিচালনা করেন, মধ্যে মহজমপুরের সাবেক, মেম্বার মরহুম সুরুজ মিয়া বাড়ির জামেমসজিদের ইমাম ও খতিব, হাফেজ তৈয়ব আলী। মিলাদ ও দোয়া শেষে, চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাকসুদ আলম খান বিভিন্ন ওয়ার্ডে ব্যপক গণসংযোগ করে এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন।

Website Design, Developed & Hosted by ALL IT BD