মতলবে কথিত সংবাদকর্মী তফসিলের বিরুদ্ধে এক হিন্দু নারী মুুুক্তা রানীর থানায় অভিযোগ

মতলবে কথিত সংবাদকর্মী তফসিলের বিরুদ্ধে এক হিন্দু নারী মুুুক্তা রানীর থানায় অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব দক্ষিণে তফসিল হাসান নামক কথিত এক সংবাদকর্মীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে এক হিন্দু নারী। ওই নারীর বাড়ী উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউনিয়নের লামচরী বালুচর গ্রামে।

জানা যায়, হিন্দু নারীকে ভয়ভীতি ও হুমকি ধামকী এবং আপত্তিকর কথাবার্তাবলাসহ টাকা দাবী করায় সংবাদকর্মী তফসিল হাসানের বিরুদ্ধে মতলব দক্ষিন থানায় লিখিত অভিযোগ করেছেন ওই নারী।

এছাড়া মতলব প্রেসক্লাবের নেতৃবৃন্দের নিকট তার বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেছে হিন্দু ওই নারী।

সরজমিনে গিয়ে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার লামচরি (বালুচর) গ্রামের ভবতোশ বেপারির ছেলে কমল চন্দ্র বেপারির সাথে একই উপজেলার চারটভাঙ্গা গ্রামের রাম প্রসাদ দাসের মেয়ে মুক্তা রানী বেপারীর পারিবারিকভাবে ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের ৩ মাসের মাথায় তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এর মধ্যে নির্যাতন সহ্য করতে না পেরে মুক্তা রানী বেপারী তার স্বামী কমল চন্দ্র বেপারীর বিরুদ্ধে চাঁদপুর আদালতে একটি নারী ও শিশুর নির্যাতন মামলা করেন। এরই সূত্র ধরে গত ২০১৯ সালের জুন মাসে কমল চন্দ্র বেপারী তার বাবা মাকে নিয়ে স্ত্রী ও দুই সন্তানকে বাড়িতে রেখে পালিয়ে যায়।

এদিকে মুক্তা রানী বেপারী দুই ছেলে প্রিতম বেপারী এবং হিমেল বেপারীকে নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এ অবস্থায় মুক্তা রানী বেপারীর সংসার চালাতে কষ্ট হওয়ায় শশুর ভবতোশ বেপারীর সম্পত্তি সন মেয়াদী লাগিয়ে মাত্র ৭ হাজার টাকা দিয়ে সন্তানদের খরচ চালানোর চেষ্টা করেন।

উক্ত জমি সনমেয়াদী লাগানোকে কেন্দ্র করে সাংবাদিক তফসিল মুক্তা রানী বেপারীকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকী ধামকী দেখিয়ে টাকা দাবী করেন। টাকা না দেওয়ায় মুক্তা রানীর সাথে অশোভনীয় আচরন করায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হককে মোবাইলের মাধ্যমে অবগত করেন।পরে তিনি থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন মিয়ার কাছে লিখিত অভিযোগ করেন।

এব্যপারে তসলিম হাসানের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, এ ব্যাপারে ওই নারী একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD