চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ত্রাণ বিতরণ।

চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ত্রাণ বিতরণ।

মোঃশরিফ হোসেন নিজস্ব প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতিতে অসহায়, দরিদ্র, দুস্থ ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ত্রাণ বিতরণ করেন চাঁদপুর সদর উপজেলা প্রশাসন।বুধবার(২৮ এপ্রিল) দুপুরে চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে শারি বদ্ধভাবে দাড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার,
সানজিদা শাহ্‌নাজ বলেন, করোনাভাইরাস বিদ্যামান পরিস্থিতিতে দিন আনা দিন খাওয়া অনেক মানুষ বেকার হয়ে পড়েছে। এতে করে অনেকে খাদ্য অভাব রয়েছে, জীবিকা হারিয়েছেন এই মুহূর্তে অনেক ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন। আমরাও আপনাদের পাশে আছি।তিনি আরোও বলেন,ত্রাণ প্রাপ্তদের মধ্যে জাতীয় ৩৩৩ হটলাইনে সাহায্যপ্রার্থী -৩০জন ও উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর মাধ্যমে তালিকা করে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার,সানজিদা শাহ্‌নাজ,সদর উপজেলা পরিষদ এর সম্মানিত চেয়ারম্যান জনাব নুরুল ইসলাম দেওয়ান, ভাইস চেয়ারম্যান জনাব আইয়ুব আলী ব্যাপারী, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব আবিদা সুলতানা ও প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা জনাব মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD