কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪ থানায় অভিযোগ দায়ের

কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪ থানায় অভিযোগ দায়ের

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের হোসেনপুরে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুরুতর আহত ও বাড়িঘরে হামলা লুটপাটের অভিযোগ পাওয়া গিয়াছে। এ ঘটনাটি ঘটেছে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আনুহা গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায় প্রতিপক্ষের ১. মো. রেজাউল করিম (৪৮) ২. বিপুল মিয়া (৩৫) পিতা-মৃত আব্দুল হালিম ৩. মো. ফাহাদ মিয়া (১৮) মো. পিতা রেজাউল করিম ৪. মো. গিয়াস উদ্দিন (৫০) পিতা মৃত খদানজ হোসেন ৫. মো সাকিব (১৮) পিতাঃ মো. গিয়াস উদ্দিন ৬. মো. খোকন মিয়া পিতা-মৃত খদানজ হোসেন ও তাদের আত্মীয় স্বজনসহ ২৫ এপ্রিল অভিযোগকারী আ. সাত্তার পিতা মৃত আব্দুর রহমানের নিজ জায়গাযর জাম গাছ কেটে নেওয়া কে কেন্দ্র করে ২৭ এপ্রিল এ বর্বরোচিত হামলা ও লুটপাট ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।
এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের আব্দুস সাত্তার জানান অন্যায় ভাবে আমার নিজ জায়গার গাছ কেটে নিয়েছে ও আমার চাচাতো ভাই কাঞ্চন কে খুন করার উদ্দেশ্যে মাথায় গুরুতর আঘাত করে।
তাদের হামলা থেকে আমিসহ স্ত্রী ও কন্যাও রেহাই পায়নি। রেজাউল করিম ও তার সহযোগীরা জগণ্য প্রকৃতির খারাপ লোক।
এ বিষয়ে বুধবার ২৮ এপ্রিল হোসেনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি আশাকরি ন্যায়বিচার পাব। এ ঘটনায় হামলা শিকার সকলেই হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গিয়েছে তদন্ত পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD