চাঁদপুরে অপহৃত যুবককে ৬ ঘন্টা পর উদ্ধার : আটক ৩

চাঁদপুরে অপহৃত যুবককে ৬ ঘন্টা পর উদ্ধার : আটক ৩
কচুয়া প্রতিনিধি

চাঁদপুর জেলার কচুয়ায় অপহৃত মনির হোসেন (৪০) কে ৬ ঘন্টা পর উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। মনির হোসেন উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গীনি গ্রামের জালাল উদ্দিন সরকার বাড়ির আলী আকবরের পুত্র। এ ঘটনায় জড়িত ৩জনকে আটক করেছে পুলিশ।

অপহৃত মনির হোসেন মঙ্গলবার ইফতারের পর সাইকেলযোগে রহিমানগর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়ে আসে। রাত সাড়ে ৭টার দিকে রামপুর গ্রাম এলাকা অতিক্রম কালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা এলাকার চিহ্নত কতিপয় সন্ত্রাসী যুবক মনির হোসেনের গতিরোধ করে সাইকেলসহ তাকে একটি অটোগাড়িতে উঠিয়ে রহিমানগর বাজারের পূর্ব পাশে পনশাহি রোডস্থ নির্মাণাধীন চার তলা ভবনের ছাদে নিয়ে যায়।

এরপর অপরহরণকারীরা মনির হোসেনর স্ত্রী ফাতেমার কাছে মোবাইল ফোনে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। ফাতেমা বিষয়টি কচুয়া থানা পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষনিক চারটি টিমে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে। প্রায় ৬ ঘন্টা পর রাত দেড়টার টিকে উল্লেখিত ভবনে অভিযান চালিয়ে ৪ তলার ছাদ থেকে মনির হোসেনকে উদ্ধার করে। একই সময়ে আটক করে তিন অপরহণকারীকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণের মূল হোতাসহ আরো ৭/৮জন পালিয়ে যায়।

আকটকৃতরা হচ্ছে উপজেলার সাহারপাড় গ্রামের সফিউল্লাহ’র ছেলে মিঠু (৩০), একই গ্রামের আবুল কালেমের ছেলে মাহবুব (২৫) ও মাসনি গাছা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে (৩৮)। এ ব্যাপারে ৯জনকে আসামী করে মনির হোসেনের স্ত্রী কচুয়া থানায় মামলা করেছে। মামলা নং ২৮, তাং ২৮-০৪-২০২১ খ্রি.।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন অপহৃত মনির হোসেনকে উদ্ধার ও তিন অপহরণকারীকে আটক করার সত্যতা স্বীকার করে জানান, পলাতক অপহরণকারীদের গ্রেফতারে পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD