চাঁদপুরে এতিম শিশুদের সাথে ইফতার করলেন মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক ও সাংবাদিকবৃন্দচাঁদপুরে এতিম শিশুদের সাথে ইফতার করলেন মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক ও সাংবাদিকবৃন্দ

চাঁদপুরে এতিম শিশুদের সাথে ইফতার করলেন মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক ও সাংবাদিকবৃন্দ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে এতিম শিশুদের সাথে ইফতার করলেন মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক দিদারুল আলম ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকবৃন্দ।

১লা মে ১৮ রমজান শনিবার চাঁদপুর শহরের মধ্য তরপুরচন্ডী তা-লিমুল কুরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এডভোকেট আব্দুল হান্নান কাজীর নিমন্ত নেই এতিম শিশুদের সাথে ইফতার আয়োজন করা হয়। এসময় মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক দিদারুল আলাম ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাক্তার শেখ মহসীন এতিম শিশুদের সার্বিক খোঁজ-খবর নেন। এবং তারা তাদের ব্যক্তিগত তহবিল থেকে এই এতিম শিশুদের পাশে দাঁড়াবেন বলে প্রতিশ্রুতি দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক এনকে সুমন পাটোয়ারী, ভোরের দর্পণ ও বিডি কারেন্ট নিউজ টুয়েন্টিফোর এর বার্তা সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, বিডি কারেন্ট নিউজ এর প্রধান প্রতিবেদক মোঃ আরিফ হোসেন, বাংলার বায়ান্ন অনলাইন পোর্টালের সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, চাঁদপুর সংবাদ প্রতিনিধি মোহাম্মদ আজাদ, সাংবাদিক শুভ এতিমখানার শিক্ষক সহ এতিম শিশুরা।

ইফতার ও মাগরিব নামাজ শেষে তরপুরচন্ডী ইউনিয়ন এর তিনন তিনবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান এডভোকেট আব্দুল হান্নান কাজীর পিতা মরহুম শহীদ কাজীর আত্মার মাগফেরাত কামনায় কবর জিয়ারত মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD