প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সবাইকে কাজ করতে হবে: মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সবাইকে কাজ করতে হবে: মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল
বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠী যাতে সুন্দর জীবনযাপন করতে পারে তা আমাদের খেয়াল রাখতে হবে। চাঁদপুর পৌরসভার একার পক্ষে এটি সম্ভব নয়। এজন্য সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থাকে এগিয়ে আসতে হবে।

রোববার (১৩ জুন) সকাল ১০টায় চাঁদপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডে মমিন বাগ এলাকায় অনুষ্ঠিত ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র আরো বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছেন। প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ অধিকার থেকে বঞ্চিত না হয় সে বিষয়ে কাজ করছে সরকার। বসবাসকারী দরিদ্রদের জন্য আবাসন ব্যবস্থা নিশ্চিত করা, কমিউনিটি ভিত্তিক সংগঠন শক্তিশালী করা, নারীদের দক্ষতা বৃদ্ধি করে কর্মসংস্থান তৈরি করা- এগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদেরকে দারিদ্রবান্ধব নগর ব্যবস্থাপনা ও পরিকল্পনা জোরদার করতে হবে।

বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী স্থানীয় সরকার চাঁদপুর পৌরসভার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প অবকাঠামো উন্নয়ন কাজের শুভ উদ্বোধন কালে তিনি এইসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মামনুর রহমান দুলন মাঝী, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুদ্দিন বাবু, ইউএনডিপি এক্সপার্ট অফিসার মনিরুজ্জামান মনি মনিরুজ্জামান মনির, কমিউনিটি অর্গানাইজার এনামুল চন্দ্র দাস লিটন চন্দ্র দাস, মাহবুবুল হাসান মাহবুবুল হাসান, ইফতেখার ইমন,মিজানুর রহমান সহ স্থানীয় নেতৃবৃন্দু ও এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD